চাঁদপুরে নির্বাচনি পরীক্ষা ১ অক্টোবর শুরু

স্টাফ রিপোর্টার : চাঁদপুরে মাধ্যমিক ও দাখিল শিক্ষার্থীর নির্বাচনি পরীক্ষা শুরু হচ্ছে ১ অক্টোবর রোববার। শেষ হবে ১৬ অক্টোবর।

বেলা ১০ টায় সারাদেশের সকল মাধ্যমিক ও দাখিল নির্বাচনি এ পরীক্ষা শুরু হবে। আগামি ২৬ অক্টোবরের মধ্যে আগামি বছরের এসএসসির টেস্ট পরীক্ষার ফল প্রকাশ করতে স্কুলগুলোকে বলেছে সংশ্লিষ্ট মাধ্যমিক ও উচ্চ মাধ্যমিক শিক্ষা বোর্ড।

সারাদেশের দেশের ন্যায় চাঁদপুরের সকল উপজেলার সকল স্কুল ও মাদ্রাসায় এক ও অভিন্ন নিদের্শনায় ১০ম শ্রেণির এ নির্বাচনি পরীক্ষা হচ্ছ্& ১৮০ টি স্কুল ও ২০১টি মাদ্রাসা নির্বাচনি পরীক্ষা শুরু হবে। এ পরীক্ষায় অর্ধ-লক্ষাধিক শিক্ষার্থী অঙমগ্রহণ রেবে বলে জানা গেছে ।

আগামি ৩০ অক্টোবর থেকে এসএসসির ফরম পূরণ শুরু হবে। বোর্ড থেকে জারি করা এক বিজ্ঞপ্তিতে বিষয়টি জানানো হয়েছে। পরীক্ষা নিয়ন্ত্রক অধ্যাপক মো.আবুল বাশার স্বাক্ষরিত ওই বিজ্ঞপ্তিতে বলা হয় – ২০২৪ খ্রিষ্টাব্দের এসএসসির নির্বাচনি পরীক্ষা গ্রহণ শেষে ফল আগামি ২৬ অক্টোবরের মধ্যে প্রকাশ করতে হবে।

এতে আরো বলা হয়- আগামি ৩০ অক্টোবর থেকে এসএসসি পরীক্ষার ফরম পূরণ শুর হবে। ফরম পূরণের সূচি পূর্ণাঙ্গ বিজ্ঞপ্তিসহ যথাসময়ে জানানো হবে।

একই রকম খবর