কচুয়ায় আওয়ামী লীগের উন্নয়ন প্রচার সমাবেশ

কচুয়া প্রতিনিধি : কচুয়ায় আওয়ামী লীগের উন্নয়ন প্রচার সমাবেশ অনুষ্ঠিত হয়েছে ।

সোমবার উপজেলার কাদলা ইউনিয়নের নুরুল আজাদ কলেজ মাঠে কলেজের নবনির্মিত ভবনের উদ্বোধন শেষে উন্নয়ন ও প্রচার সমাবেশে প্রধান অতিথির বক্তব্য রাখেন সাবেক স্বরাস্ট্রমন্ত্রী ড.মহীউদ্দীন খান আলমগীর এমপি।

এ সময় তিনি বলেন প্রধানমন্ত্রী দেশরত্ন শেখ হাসিনা একমাত্র রাষ্ট্র নায়ক যিনি বাংলাদেশের সকল মানুষকে নিয়ে ভাবেন। তিনি ভূমি ও গৃহহীনদের জন্য আশ্রয়ন প্রকল্পের মাধ্যমে জমি ও ঘর করে দিয়ে দৃষ্টান্ত স্থাপন করেছেন। সরকারি প্রাথমিক বিদ্যালয়,মাধ্যমিক বিদ্যালয় ও মাদ্রাসায় বহুতল বিশিষ্ট একাডেমিক ভবন নির্মান করে শিক্ষার বিস্তারের জন্য কাজ করে যাচ্ছেন। কমিউনিটি কিøনিকের মাধ্যমে প্রান্তিক পর্যায়ের মানুষের স্বাস্থ্য সেবা নিশ্চিত করেছেন। তাই আগামী জাতীয় সংসদ নির্বাচনে আওয়ামী লীগ সরকারকে নির্বাচিত করতে সবাইকে ঐক্যবদ্ধ ভাবে কাজ করার আহবান জানান।

নুরুল আজাদ কলেজ গভনিং বডির সভাপতি ও অস্ট্রেলিয়া সিডনী শাখা আওয়ামী লীগের সাধারন সম্পাদক বিশিষ্ট শিক্ষানুরাগী ফয়সাল আজাদ রুবেলের সভাপতিত্বে ও আওয়ামী লীগ নেতা জহিরুল ইসলাম প্রধানের পরিচালনায় অতিথি হিসেবে বক্তব্য রাখেন, উপজেলা পরিষদের প্যানেল চেয়ারম্যান সুলতানা খানম,

চাঁদপুর জেলা পরিষদ সদস্য তৌহিদুল ইসলাম খোকা,কাদলা ইউপি চেয়ারম্যান মোহাম্মদ নুরে আলম রিহাত,পৌর আওয়ামী লীগের সভাপতি আকতার হোসেন সোহেল ভূইয়া, নুরুল আজাদ কলেজের ভারপ্রাপ্ত অধ্যক্ষ মো: মিজানুর রহমান, বাতবাড়িয়া উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক গোলাম মোস্তফা,ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি জাহাঙ্গীর আলম,কাদলা ইউনিয়নের প্যানেল চেয়ারম্যান কাউছার আলম প্রধান,উপজেলা ছাত্রলীগৈর সাবেক সভাপতি ইব্রাহীম খলিল বাদল,

সাংগঠনিক সম্পাদক বোরহান উদ্দিন বিপ্লব, আওয়ামী রীগ নেতা আবু হানিফ,সাবেক ছাত্র নেতা মাহবুবে রাব্বি মানিক প্রমূখ। এসময় আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের বিপুল সংখ্যক নেতাকর্মী সমর্থক উপস্থিত ছিলেন।

একই রকম খবর