হামানকর্দ্দি পল্লীমঙ্গল উবি’র ফলাফল সাফল্যজনক

কুমিল্লা বোর্ডের অধিনে চাঁদপুর সদর উপজেলার মৈশাদী ইউনিয়নের ঐতিহ্যবাহী শিক্ষা প্রতিষ্ঠান হামানকর্দ্দি পল্লীমঙ্গল উচ্চ বিদ্যালয়ে ২০২৩ শিক্ষাবর্ষে এসএসসি পরিক্ষায় সাফল্যজনক ফলাফল অর্জন করেছে।

জানা যায়, হামানকর্দ্দি পল্লীমঙ্গল উচ্চ বিদ্যালয়ে থেকে এ বছর সকল বিভাগ থেকে মোট ৮৭ জন শিক্ষার্র্থী পরিক্ষায় অংশ গ্রহন করেন, এর মধ্যে কৃতকার্য হয় ৮৬ জন, এপ্লাস ১৭, এ ৩১, এ মাইনাস ২২, বি ৮,সি ৮, পাশের হার ৯৮.৮৫%।

ফল প্রকাশের পর বিদ্যালয়ের শিক্ষক শিক্ষিকাম, ছাত্র ছাত্রী, অভিভাবকের মাঝে আনন্দর বাসাস বইতে থাকে। ছাত্র ছাত্রীরা বিদ্যালয়ে এসে আনন্দ উল্ল্যাশ করে শিক্ষকদের সাথে আনন্দ ভাগাভাগি করে নেন। ছাত্র ছাত্রীরা বিদ্যালয়ের প্রধান শিক্ষক ও সহকারী শিক্ষকদের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেছেন। শিক্ষকদের চেষ্টা শতভাগ কাজে আসছে বলে শিক্ষার্থীরা জানান।

বিদ্যালয়ের প্রধান শিক্ষক আনোয়ার হোসেন বিএসসি বলেন, বিদ্যালয়ের পাশের হার পূর্বের ন্যায় সুনাম রাখার জন্য সকল শিক্ষক শিক্ষিকার প্রছন্ড শ্রম দিয়েছে, ছাত্র ছাত্রীদের বাড়ি বাড়ি গিয়ে লেখা পড়ার খোঁজ খবর নিয়েছে। এ জন্য আমি ব্যাক্তিগত ভাবে আমার সহকার্মী সকল শিক্ষকদের প্রতি অজস্র সালাম রয়েছে।

বিদ্যালয়ের শিক্ষার মান উন্নয়ন অব্যাহত রাখান জন্য বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির নের্তৃবৃন্দ কঠিন পরামর্শ দিয়ে দিয়ে আসছে, আমরা ও সে নিয়মে কাজ করেছি। এ ধারা অব্যাহত রাখার জন্য বিদ্যালয়ের অভিভাবক, শিক্ষক শিক্ষিকা ও এলাকাবাসীর সার্বিক সহযোগীতা তিনি কামনা করেছেন।

একই রকম খবর