ফরিদগঞ্জে কিশোরের রহস্যজনক মৃত্যু : বোনের বাড়ি থেকে মরদেহ উদ্ধার

এস. এম ইকবাল, ফরিদগঞ্জ : চাঁদপুরের ফরিদগঞ্জে বোনের স্বামীর বাড়ি থেকে ফরহাদ ভূঁইয়া (১৮) নামের এক কিশোরের মরদেহ উদ্ধার করেছে পুলিশ।

২৫ জুলাই মঙ্গলবার ফরিদগঞ্জ উপজেলার বালিথুবা পূর্ব ইউনিয়নের শোশাইরচর গ্রামে এ ঘটনা ঘটে। ফরহাদ ভূঁইয়া একই উপজেলার সুবিদপুর পশ্চিম ইউনিয়নের তাম্রাশাসন গ্রামের মো. বাবুল ভূঁইয়ার ছেলে।

সরেজমিনে ও মৃতের ভাই কামরুল হোসেন জানান, তার বড় বোন জান্নাতের স্বামীর বাড়ি শোশাইরচর গ্রামে। তার বোনভগ্নিপতি ঢাকাতে বসবাস করছে। ফরহাদ ভূঁইয়া কিশোর হলেও পেশায় রাজমিস্ত্রির কাজ করতেন। ফরহাদ ভূঁইয়াকে বিদেশে পাঠিয়ে দেওয়ার জন্য তার পরিবার চেষ্টা করছে। সোমবার সন্ধ্যায় সে ঢাকা থেকে বাড়িতে আসে। রাত ১০ টা নাগাদ বাড়ি থেকে বের হয়ে যায়। পরবর্তিতে মোবাইল ফোনে কলদিয়ে ও অনেক খোঁজাখুজি করেও রাতে তাকে পাওয়া যায়নি।

ভোররাতে মোবাইল ফোনের মাধ্যমে ফরহাদের বড় বোন জান্নাত আক্তার জানতে পারেন, তার ভাইয়ের মরদেহ নিজের স্বামীর বাড়িতে গলায় ওঁড়না জড়ানোবস্থায় বাঁশের সাথে ঝুলে আছে। এ সময় ফরহাদের বাঁ পায়ে রক্ত ঝরেছে। খবর পেয়ে ঘটনাস্থল থেকে মরদেহ উদ্ধার করা হয়েছে। তবে কি কারনে বা কিভাবে তাঁর মৃত্যু হয়েছে, তা নিশ্চিত হওয়া য়ায়নি।

এবিষয়ে ফরিদগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. আবদুল মান্নান বলেন, লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য জেলা সদর হাসপাতালে মর্গে পাঠানো হয়েছে। পরবর্তি আইনানুগ ব্যবস্থা প্রক্রিয়াধীন রয়েছে।

 

একই রকম খবর