চাঁদপুরে টিসিবি পন্য বিক্রির কার্যক্রমের উদ্বোধন

গাজী মোঃ ইমাম হাসানঃ চাঁদপুরে চলতি বছরের জুলাই মাসের উপকারভোগীদের মাঝে টিসিবি পন্য বিক্রির কার্যক্রমের উদ্বোধন করা হয়েছে।

সোমবার (২৪ জুলাই) সকালে শহরের পুরানবাজরস্থ শ্রম কল্যাণ কেন্দ্রের মাঠে এ কার্যক্রমের উদ্বোধন করেন চাঁদপুর জেলা প্রশাসক কামরুল হাসান।

তিনি বক্তব্যে বলেন, এ কার্যক্রমের মাধ্যমে বাজার মূল্যের থেকে অর্ধেক দামে পাচ্ছেন। প্রধানমন্ত্রী এই কার্যক্রম চালু করেছেন যেন আপনারা স্বাচ্ছন্দ্যে থাকতে পারেন। একটি প্যাকেজে প্রায় ২ শ টাকা কমে যাচ্ছে। এই ২ শ টাকা দিয়ে আপনারা অন্যকিছু ক্রয় করতে পারবেন। প্রধানমন্ত্রী শুধু এই সুবিধা নয় এরকম আরো অনেক রকমের সুবিধা দিয়ে যাচ্ছেন।

চাঁদপুর জেলা প্রশাসনের নির্বাহী ম্যাজিষ্ট্রেট মো. মেশকাতুল ইসলামের সঞ্চালনায় অনুষ্ঠানে সভাপতিত্ব করেন চাঁদপুর পৌর মেয়র মো. জিল্লুর রহমান জুয়েল । এসময় অতিরিক্তি জেলা প্রশাসসক (সার্বিক) বশির আহমেদ, সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) সানজিদা শাহনাজ, পৌরসভার সচিব আবুল কালাম ভ’ইয়া, নির্বাহী ম্যাজিষ্ট্রেট এআরএম জাহিদ হাসানসহ সরকারি কর্মকর্তা, জনপ্রতিনিধিবৃন্দ উপস্থিত ছিলেন।

এ কেন্দ্রে ৪০৭ জন উপকারভোগীদের মাঝে টিসিবি পন্য বিক্রি করা হয়। এছাড়াও জেলায় ১০৬ টি কেন্দ্রে এ কার্যক্রম চলমান রয়েছে।

 

একই রকম খবর