কচুয়ায় মোবাইলে লুডু খেলাকে কেন্দ্র করে হামলা, আহত ৫

কচুয়া প্রতিনিধি : কচুয়া উপজেলার শাসনপাড়া গ্রামে মোবাইলে লুডু খেলাকে কেন্দ্র করে ১০টাকা না দেয়ার ঘটনায় দোকান ও বাড়িঘরে হামলা চালিয়ে ভাংচুর এবং লুটপাটের অভিযোগ পাওয়া গেছে। শুক্রবার রাতে উপজেলার বিতারা ইউনিয়নের শাসনপাড়া গ্রামে নবীর হোসেনের দোকানের সামনে এ ঘটনা ঘটে। এতে প্রতিপক্ষদের হামলায় শাসনপাড়া গ্রামের মৃত: মনু মিয়ার ছেলে হযরত আলী,রেজাউল করিম,সৈয়দ আলী,হযরত আলীর ছেলে ইসমাইল বাবু সহ বেশ কয়েকজন গুরুতর আহত হয়েছে। আহতদের স্থানীয় ভাবে বিভিন্ন ক্লিনিকে চিকিৎসা দেয়া হয়েছে।

সরেজমিনে জানা গেছে, শুক্রবার সন্ধ্যায় উপজেলার শাসনপাড়া পাটোয়ারী বাড়ি সংলগ্ন (সাবেক ইসলামী পাঠাগারে) নবীর হোসেনের দোকানে একই এলাকার সাকিব,হানিফ,নবীর হোসেন ও সৈয়দ আলী মিলে মোবাইলে লুডু খেলার আয়োজন করে।
এসময় সৈয়দ আলী পরাজিত হয়ে ১০ টাকা না দিলে সাকিবের সাথে তর্কবিতর্ক হয়।

এক পর্যায়ে সাকিব উত্তেজিত হয়ে সৈয়দ আলীর উপর আক্রমন চালায়। এসময় তার পক্ষে বেশকিছু লোকজন প্রভাব খাটিয়ে রেজাউল করিমের মুদি ও ফার্মেসী দোকানে,ইসমাইলের মুদি দোকান ও হযরত আলীর বাড়িতে হামলা চালিয়ে ব্যাপক ভাংচুর করে তান্ডব চালায়। এছাড়া হামলাকারীরা রেজাউল করিমের সাথে থাকা নগদ ৭০ হাজার টাকা,দুটি স্মার্ট ফোন ছিনিয়ে নেয়াসহ প্রায় ৫লক্ষাধিক টাকা ক্ষতিসাধন করে বলে ক্ষতিগ্রস্থ পরিবারের লোকজন জানান।

এ ঘটনায় ক্ষতিগ্রস্থ পরিবারের পক্ষ থেকে থানা ও ইউপি কার্যালয়ে অভিযোগ দায়ের করতে চাইলে বিষয়টি মঙ্গলবার সমঝোতার লক্ষে স্থানীয় ভাবে বৈঠক বসে।

একই রকম খবর