শফিকুর রহমান ভুঁইয়া মৈশাদী ইউনিয়ন বিএনপির ভারপ্রাপ্ত সভাপতি

স্টাফ রিপোর্টার : চাঁদপুর সদর উপজেলার ৬নং মৈশাদী ইউনিয়ন বিএনপির ভারপ্রাপ্ত সভাপতি নির্বাচিত হয়েছেন ইউনিয়ন বিএনপির সিনিয়র সহ-সভাপতি শফিকুর রহমান ভুঁইয়া। ১ জুলাই আনুষ্ঠানিক ভাবে তাকে দায়িত্ব দেওয়া হয়।

সদ্য ঘোষিত চাঁদপুর জেলা বিএনপির কমিটিতে মৈশাদী ইউনিয়নের ৬জন অন্তর্ভুক্ত হয়, এতে দীর্ঘদিন ইউনিয়ন বিএনপির দায়িত্বে থাকা খান আঃ সাত্তার মাষ্টার জেলা বিএনপির সদস্য নির্বাচিত হওয়ায় গঠনতন্ত্র অনুযায়ী তিনি দায়িত্ব থেকে বিদায় নিয়ে ইউনিয়ন বিএনপির সিনিয়র সহ-সভাপতি শফিকুর রহমান ভূঁইয়াকে ভারপ্রাপ্ত সভাপতির দায়িত্ব বুঝিয়ে দেওয়া হয় ।

চাঁদপুরের মাটি ও মানুষের নেতা, জেলা বিএনপির সভাপতি শেখ ফরিদ আহমেদ মানিকের নির্দেশনা মোতাবেক দ্রুত আনুষ্ঠানিক ভাবে শফিকুর রহমান ভুঁইয়াকে ভারপ্রাপ্ত সভাপতির দায়িত্ব দেওয়া হয়।

ভারপ্রাপ্ত সভাপতির দায়িত্ব পাওয়া শফিকুর রহমান ভুঁইয়া বলেন, তার উপর দল যে দায়িত্ব দিয়েছে, আগামী জাতীয় সংসদ নির্বাচনে সততা ও নিষ্ঠার সাথে থেকে কাজ করবো, আগামী জাতীয় সংসদ নির্বাচনে বিএনপিকে ক্ষমতায় নিয়ে আসার জন্য মৈশাদী ইউনিয়ন বিএনপির সকল আন্দোলন সংগ্রামে পাশে থাকবে, শেখ ফরিদ আহমেদ মানিকের হাতকে শক্তিশালী করার জন্য মৈশাদী ইউনিয়ন বিএনপির,

যুবদল, ছাত্রদলসহ অঙ্গও সহযোগী সংগঠনের সকলকে ঐক্যবদ্ধ রাখাই হবে তার কাজ, এ জন্য তিনি মৈশাদী ইউনিয়ন বিএনপির নেতাকর্মী সমর্থকগনের সার্বিক সহযোগীতা কামনা করেছেন।

একই রকম খবর