চরফতেজংপুরবাসীর প্রাণের দাবি একটি উচ্চ বিদ্যালয়

স্টাফ রিপোর্টার : চাঁদপুর সদর উপজেলার ১১ নং ইব্রাহিমপুর ইউনিয়নের ৯নং ওয়ার্ডের চরফতেজংপুর উচ্চ বিদ্যালয়ের পরিচালনা কমিটির গঠন প্রসঙ্গে এক আলোচনা সভা গত ১ জুলাই শনিবার বিকেল ৩টায় বিদ্যালয় প্রাঙ্গনে অনুষ্ঠিত হয়েছে।

উক্ত অনুষ্ঠানের সভাপতিত্ব করেন, চরফতেজংপুর উচ্চ বিদ্যালয়ের ভূমিদাতা ও প্রতিষ্ঠাতা রফিকুল ইসলাম ভূইয়া (রফিক ভূইয়া)।

উপস্থিত ছিলেন ১৩৪ নং সপ্রাবি এর সাবেক প্রধান শিক্ষক মুকবুল মাষ্ঠার, আলহাজ্ব আব্দুল আলী শেখ, ইমান হাওলাদার, মোতালেব শেখ, মজিদ শেখ, আইয়ুব আলী বেপারী, মনির মাষ্টার, দেলোয়ার মাষ্টার বিদ্যালয়ের শিক্ষিকা লিপি আক্তার, শিরিন আক্তার সহ উপস্থিত ছিলেন এলাকা গনমান্য ব্যক্তিবর্গরা।

উল্লেখ্য, চরফতেজংপুর নিম্নমাধ্যামিক বিদ্যালয়টি প্রতিষ্ঠিত হয়েছে ২০১৫ সালে। বিদ্যালয়টি ২০২৩ সালে থেকে মাধ্যমিক বিদ্যালয় করা নিয়ে বিভিন্ন বিষয় নিয়ে আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে। সভায় আলোচনার বিষয় বস্তু ছিলো- বিদ্যালয়ের জমি দাতা (কাগজপত্র নিয়ে), শিক্ষক/শিক্ষিকা, হলরুম, ছাত্র/ছাত্রী ভর্তি সহ অফিসিয়ালী আনুসাঙ্গিক কাজ নিয়ে। এছাড়া ওই এলাকায় একটি মাধ্যমিক বিদ্যালয় খুবই প্রয়োজনীয়তা নিয়েও আলোচনা হয়।

১১নং ইব্রাহিমপুর এলাকাবাসীর প্রানেনর দাবী একটি উচ্চ বিদ্যালয় স্থাপনে চাঁদপুর-৩ আসনে সংসদ সদস্য ও গনপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের শিক্ষামন্ত্রী ডা. দীপু মনির সুদৃষ্টি কামনা করছেন।

সবশেষে চরফতেজংপুর উচ্চ বিদ্যালয়ের পরিচালনা কমিটিসহ এলাকার গন্যমান্য ব্যক্তিবর্গ ও অভিভাবকরা উপস্থিত ছিলেন এবং উপস্থিত সকলের মাঝে মিষ্টি বিতরণ করা হয়।

একই রকম খবর