চাঁদপুরে সুজিত রায় নন্দীর ঈদ পরবর্তী শুভেচ্ছা বিনিময়

স্টাফরিপোর্টার : বাংলাদেশ আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক সুজিত রায় নন্দী বলেছেন, আবহমানকাল থেকে চাঁদপুরে সব ধর্মের মানুষ মিলেমিশে বসবাস করছে।

এই সম্প্রীতি আমাদের জাতীয় ঐতিহ্য। ধর্ম যার যার, উৎসব সবার। সবাই মিলে বঙ্গবন্ধুর স্বপ্নের সোনার বাংলাকে এগিয়ে নিতে চাই প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে। ভাতৃত্বের বন্ধনে আমরা সবাই ঐক্যবদ্ধভাবে চাঁদপুরকে এগিয়ে নিতে চাই।

চাঁদপুর-হাইমচরের বিভিন্ন শ্রেণি-পেশার মানুষ এবং রাজনৈতিক দলীয় নেতাকর্মীদের সঙ্গে ঈদ শুভেচ্ছা বিনিময়কালে সুজিত রায় নন্দী এসব কথা বলেন।

সুজিত রায় নন্দী ঈদের দিন বৃহস্পতিবার (২৯ জুন) বিকাল থেকে (৩ জুলাই) রোববার গভীর রাত পর্যন্ত টানা ৪দিন ঈদ শুভেচ্ছা বিনিময় করেন।

তিনি ঈদের দিন বিকেলে ঢাকা থেকে এসেই চাঁদপুরের বাসভবনে অবস্হান নেন সেখানে দলীয় নেতা কর্মি সহ সর্বস্হরের মানুষের সাথে ঈদ শুভেচ্ছা বিনিময় করেন।
এরপর রাতে চাঁদপুরের পুলিশ সুপার মিলন মাহমুদ (বিপি এম বার) এর নিমন্ত্রণে নৈশভোজে অংশ নেন।

ঈদের দ্বিতীয় দিন (শুক্রবার) সকাল থেকেই সুজিত রায় নন্দীর সঙ্গে সাক্ষাৎ ও ঈদ শুভেচ্ছা বিনিময় করতে ফরাক্কাবাদ কুমুড়ুয়ায় তার নিজ বাড়িতে সাধারণ মানুষের ঢল নামে। এ সময় কোলাকুলি ও খাওয়া-দাওয়ার মধ্য দিয়ে অগনিত মানুষের সঙ্গে ঈদ শুভেচ্ছা বিনিময় করেন তিনি।

বিকেলে হাইমচরে যান সেখানে দলীয় নেতা-কর্মি সহ সর্বস্হরের মানুষের সাথে ঈদ শুভেচ্ছা বিনিময় ও সদ্যপ্রয়াত আওয়ামীলীগের দুই নেতার প্রতি শ্রুদ্ধা জানিয়ে কবর জেয়ারত এবং পুস্পার্ঘ অর্পন করেন। এছাড়াও একটি ধর্মীয় অনুষ্ঠানে যোগ দেন।

ঈদের তৃতীয় দিন (শনিবার) সকালে সদর উপজেলার বিভিন্ন এলাকা ও বিকেলে ২নং আশিকাটি ইউনিয়নের সাধারন মানুষের সাথে ঈদ শুভেচ্ছা বিনিময় করেন।

সন্ধ্যায় জেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক বীরমুক্তিযোদ্বা আবু নঈম পাটওয়ারী দুলালের বাসভবনে ঈদ শুভেচ্ছা বিনিময় শেষে সভাপতি নাসির উদ্দিন আহমেদের বাসায় নৈশভোজে অংশ নেন। রাতে জেলা প্রশাসকের সাথে ঈদ শুভেচ্ছা বিনিময় করেন।

শুভেচ্ছা বিনিময়কালে সুজিত রায় নন্দী বলেন,
প্রধানমন্ত্রী শেখ হাসিনার দূরদর্শী ও দক্ষ নেতৃত্বে বাংলাদেশ বিশ্বের কাছে আজ উন্নয়নের রোল মডেলে পরিণত হয়েছে। ক্ষমতায় আসার আগে শেখ হাসিনা আর্থ-সামাজিক উন্নয়নসহ বিভিন্ন ক্ষেত্রের যে উন্নয়নের প্রতিশ্রুতি দিয়েছেন তা আজ চাঁদপুরসহ সারা দেশে দৃশ্যমান। তাই দেশের উন্নয়নের ধারা অব্যাহত রাখতে বঙ্গবন্ধু কন্যার বিকল্প নাই।

হাইমচরের বাংলাবাজার, নয়ানী, ঢেলের বাজার, তেলীর মোড়, জনতা বাজার, আলগীবাজার, হাইমচর বাজার ও চরভৈরবীসহ বিভিন্ন এলাকার মানুষের সঙ্গে ঈদ শুভেচ্ছা বিনিময় করেন তিনি।

এছাড়াও চাঁদপুর সদরের বড় স্টেশন, কালিবাড়ি, পুরানবাজার, রঘুনাথপুর, ডালিরঘাট, ইচুলী চৌরাস্তা, ওয়ারল্যাস, বাবুর হাট, চান্দ্রা চৌরাস্তা, ফরক্কাবাদ বাজার, মদিনা মার্কেট, চান্দ্রা বাজার, বালিয়াবাজারের সর্বস্তরের জনগণের সঙ্গে ঈদ শুভেচ্ছা বিনিময় করেন।

এসময় সুজিত রায় নন্দীর সাথে উপস্হিত ছিলেন জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি ইঞ্জিনিয়ার আব্দুর রব ভুঁইয়া, যুগ্ম সাধারণ সম্পাদক অ্যাডভোকেট জহিরুল ইসলাম, শ্রমবিষয়ক সম্পাদক নুরুল ইসলাম মিয়াজি,দপ্তর সম্পাদক মো. শাহআলম, জেলা সেচ্ছাসেবক লীগের সাবেক আহ্বায়ক এসএম জয়নাল আবেদীন, অ্যাডভোকেট দেবাশীষ কর মধু, পৌর আওয়ামীলীগের শ্রম বিষয়ক সম্পাক মন্জু মাঝি সহ জেলা-উপজেলা আওয়ামী লীগ, যুবলীগ, ছাএলীগ, স্বেচ্ছাসেবকলীগে, মহিলা আওয়ামীলীগ এবং সহযোগী সংগঠনের নেতারা উপস্থিত ছিলেন।

একই রকম খবর