চাঁদপুরে রেদওয়ান খান বোরহানের ঈদ পরবর্তী শুভেচ্ছা বিনিময়

মাসুদ হোসেন : পবিত্র ঈদুল আযহার পরবর্তী সময়ে নিজ এলাকার জনগণ ও দলীয় নেতাকর্মীদের সাথে শুভেচ্ছা বিনিময় করেছেন বাংলাদেশ আওয়ামী মৎস্যজীবি লীগের সাবেক যুগ্ম সাধারণ সম্পাদক ও চাঁদপুর জেলা আওয়ামী মৎস্যজীবী লীগের সভাপতি এবং চাঁদপুর-৩ (সদর-হাইমচর) আসনে আওয়ামী লীগের মনোনায়ন প্রত্যাশী আলহাজ্ব মোঃ রেদওয়ান খান বোরহান।

ঈদের তৃতীয় দিন শনিবার (১ জুলাই) সকালে চাঁদপুর শহরের বড় স্টেশন এলাকায় ভবঘুরে সুবিধাবঞ্চিত মানুষের মাঝে সকালের নাস্তা বিতরণের পাশাপাশি ঐ এলাকার বিভিন্ন শ্রেনী পেশার মানুষের সাথে কুশল বিনিময় করেন।

এরপর দলীয় নেতাকর্মীদের সাথে নিয়ে চাঁদপুর শহরের কালি বাড়ি, ওয়ারলেস বাজার, বাবুরহাটসহ বিভিন্ন এলাকায় গিয়ে সাধারণ মানুষের খোঁজ খবর নেন এবং এলাকার দলীয় নেতৃবৃন্দের সাথে শুভেচ্ছা বিনিময় করেন।

ঈদ শুভেচ্ছা বিনিময়কালে আলহাজ্ব রেদওয়ান খান বোরহান বলেন, আমি চাঁদপুরের সন্তান। এ এলাকার মাটি ও মানুষকে আমি অত্যন্ত ভালোবাসি। ভালোবাসি বিধায় আমি আগামী জাতীয় সংসদ নির্বাচনে চাঁদপুর-৩ (সদর ও হাইমচর) আসনে বাংলাদেশ আওয়ামী লীগের মনোনয়ন প্রত্যাশী।

তিনি বলেন, আগামী নির্বাচনে কোন অপশক্তি আমাদেরকে ঠেকাতে পারবে না। আমরা জননেত্রী শেখ হাসিনাকে আবারও প্রধানমন্ত্রী হিসেবে নির্বাচিত করবো। সবাই উন্নয়ন দেখে নৌকায় ভোট দেবেন। কেননা নৌকায় ভোট দিলেই দেশের উন্নয়ন হয়, দেশের মানুষ কিছু পায় এবং শান্তিতে থাকে।

তিনি আরো বলেন, আওয়ামী লীগের শক্তি জনগণ। অর্জনের ধারাবাহিকতায় উন্নয়নশীল বাংলাদেশের স্থপতি বঙ্গবন্ধু কন্যা জননেত্রী শেখ হাসিনা উন্নত-সমৃদ্ধ বাংলাদেশ বিনির্মাণে, স্মার্ট বাংলাদেশ গঠনে নিরলসভাবে কাজ করে যাচ্ছেন। সবার ঘরেই এখন ঈদের আনন্দ বইছে। বাংলাদেশ আওয়ামী লীগের পক্ষ থেকে আমি চাঁদপুর-৩ আসনের জনগণকে জানাচ্ছি ঈদের শুভেচ্ছা, ঈদ মোবারক।

 

একই রকম খবর