চাঁদপুরে জেনিথ ইসলামী লাইফ ইনসুরেন্স লিমিটেডের শুভ উদ্বোধন

স্টাফ রিপোর্টার: গতকাল ২ জুন শুক্রবার বিকেলে চাঁদপুর শহরের গ্র্যান্ড সিটি রেস্তোরাঁয় ” আমার জীবন আমার সম্পদ-বীমা করলে থাকবে নিরাপদ ” এ স্লোগানে জেনিথ ইসলামী লাইফ ইনসুরেন্স লিমিটেডের শুভ উদ্বোধন করা হয়।

প্রধান অতিথির বক্তব্য রাখেন জেনিথ ইসলামী লাইফ ইনসুরেন্স লিমিটেডের মূখ্য নির্বাহী কর্মকর্তা এস এম নুরুজ্জামান।

এসময় তিনি বলেন, আপামর জনসাধারণের আর্থিক নিরাপত্তা বিধান এবং সঞ্চয়ের মানসিকতা সৃষ্টির লক্ষ্যে জেনিথ ইসলামী লাইফ ইনসুরেন্স লিমিটেড প্রনয়ণ করেছে ” সঞ্চয় বীমা ” নামে একটি পরিকল্প। এই পরিকল্পের উদ্দেশ্য হচ্ছে জনসাধারণকে সঞ্চয়ী করা।

তিনি আরো বলেন, ” মরলে টাকা বাঁচলে লস এটা কেবল ভীতি, বাঁচলে টাকা মরলেও টাকা এটা বীমার নীতি এ প্রত্যয়ে নিয়ে আজকের এই শুভ উদ্বোধনের মধ্যে দিয়ে কিন্তু আপনাদের দায়িত্ব অনেক বেড়ে গেছে। আমি আশা করি বিগত কয়েক মাস আপনারা যেভাবে এ্যাকটিব ছিলেন আগামী দিনেও আপনারা সেভাবে এ্যাকটিব থাকবেন। বীমা সম্পর্কে আপনাদের জানতে হবে। ইসলামেও কিন্তু টাকা সঞ্চয়ের কথা বলা হয়েছে। ইন্সুরেন্স কোম্পানি কোন এমএলএম কোম্পানি নয়। সরকার অনুমোদিত অর্থ মন্ত্রণালয়ের কতৃক আমাদের ইন্সুরেন্স কোম্পানি বাংলাদেশ ব্যাংক দ্বারা নিয়ন্ত্রিত এবং আমাদের অনেক সুন্দর সুন্দর পলিসি আছে যা অন্য কোন ইন্সুরেন্স কোম্পানির নাই।

বিশেষ অতিথির বক্তব্য রাখেন সি. জি. এম (উঃ) সৈয়দ মাসকুরুল হক, জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মোঃ তাফাজ্জল হোসেন এসডু পাটওয়ারী, জি. এম (উঃ) মোঃ মনির হোসেন, ডি. জি. এম (উঃ) ইবাদুল ইসলাম, চাঁদপুর ব্রাঞ্চের এ জি এম গাজী সাজাহান,

অভিজ্ঞতা ও অভিমত প্রকাশ করেন চাঁদপুর এজেন্সি অফিসের মাঠকর্মী মোঃ শাহাদাত হোসেন খান ও আয়েশা বেগম মুন্নী।

চাঁদপুর এজেন্সি অফিসের ইনচার্জ ও বি. এম. খুরশিদ আলম হাওলাদারের সভাপতিত্বে ও মাঠকর্মী শাহরিয়ার আবিরের সঞ্চালনায় অতিথিবৃন্দের বক্তব্য শেষে উম্মুক্ত প্রশ্নোত্তরের পূর্বে মে,২০২৩ এর এফ এ কোয়ালিফাই করায় মোঃ আব্দুল মোতালেব মিলন, পান্না আক্তার ও নুসরাত জাহান ঈশা কে অভিনন্দন জানিয়ে শুভেচ্ছা স্মারক ক্রেস্ট প্রদান করা হয়।

সম্পর্কিত খবর