উপাদী উত্তর ইউনিয়ন আওয়ামী লীগ আয়োজিত প্রতিবাদ সমাবেশ

গোলাম সারওয়ার সেলিম : বাংলাদেশ আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য, সাবেক ত্রান ও দুর্যোগ মন্ত্রী ও স্বাধীনতা পদক প্রাপ্ত মোফাজ্জল হোসেন চৌধুরী মায়া বীর বিক্রম বলেছেন, আগামী দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে নৌকার বিজয় নিশ্চিত করতে হবে। বিএনপি-জামায়াত একটি চক্র এখনও মাথাচাড়া দিয়ে উঠছে। তাদেরকে প্রতিহত করতে হবে।

তিনি আরও বলেন, কেউ আর নির্বাচনে ডাকের জন্য বসে থাকবেন না, আরেক বার সাধিলে খাবো এইটা আর হবে না। নির্বাচনে আসবেন না নির্বাচন বানচাল করার চেষ্টা করেন তাহলে দেশের জনগণ ও বিদেশও আপনাদের বিপক্ষে যাবে।

২ মে উপাদী উত্তর ইউনিয়ন আওয়ামী লীগ কর্তৃক আয়োজিত বঙ্গবন্ধুর কন্যা মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে প্রকাশ্যে হত্যার হুমকির প্রতিবাদে ডিঙ্গাভাঙ্গায় প্রতিবাদ সমাবেশে সভাপতিত্ব করেন উপাদী উত্তর ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি মোঃ শাহআলম খান। সভাটি পরিচালনা করেন সাধারণ সম্পাদক আব্দুল হান্নান। বিশেষ অতিথির বক্তব্য রাখেন উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও উপজেলা পরিষদের চেয়ারম্যান বিএইচএম কবির আহমেদ, ঢাকা মহানগর দক্ষিণ আওয়ামী লীগের সদস্য সাজেদুল হোসেন চৌধুরী দীপু,

মতলব পৌরসভার মেয়র ও পৌর আওয়ামী লীগের সভাপতি আওলাদ হোসেন লিটন, মতলব পৌরসভার সাবেক চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা নূরুল ইসলাম নুরু, সাবেক উপজেলা পরিষদ চেয়ারম্যান অধ্যাপক সিরাজুল মোস্তফা তালুকদার, জেলা পরিষদের সদস্য আল-আমিন ফরাজী, সাবেক জেলা পরিষদের সদস্য মিনহাজ উদ্দিন খান, সাবেক উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান শওকত আলী বাদল, সাবেক ছাত্রনেতা জসিম উদ্দিন পাটওয়ারী, উপজেলা যুবলীগের সাবেক সভাপতি জহির সরকার, সাবেক সাধারণ সম্পাদক ফারুক পাটওয়ারী,

মহিলা আওয়ামী লীগের সভানেত্রী আসমা আক্তার আঁখি, উপাদী উত্তর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোঃ শহীদুল্লাহ প্রধান, ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি দেলোয়ার হোসেন মাস্টার, আওয়ামী লীগ নেতা ইকবাল হোসেন পাটোয়ারী, সাবেক ছাত্রনেতা হোসাইন মোঃ কচি, যুবলীগ নেতা হেলাল বকাউলসহ প্রতিবাদ সমাবেশে হাজার হাজার নেতা-কর্মী উপস্থিত ছিলেন।

সম্পর্কিত খবর