শাহমাহমুদপুরে কর নিরুপন ও আদায় বিষয়ক স্থায়ী কমিটির সভা

মাসুদ হোসেন : চাঁদপুর সদর উপজেলার ৪নং শাহমাহমুদপুর ইউনিয়ন পরিষদের কর নিরুপন ও আদায় বিষয়ক স্থায়ী কমিটির সভা ইউপি সদস্যদের উপস্থিতিতে অনুষ্ঠিত হয়েছে।

সোমবার (২৯ মে) সকাল ১১টায় ইউনিয়ন পরিষদ মিলনায়তনে কর নিরুপন ও আদায় বিষয়ক স্থায়ী কমিটির সভাপতি, ইউপি সদস্য মোঃ হাবিবুর রহমানের সভাপতিত্বে এবং ইউনিয়ন পরিষদের হিসাব সহকারী মোঃ আবুল হোসেন এর সঞ্চালনায় এই সভা অনুষ্ঠিত হয়।

উক্ত সভায় বিভিন্ন খাত হতে কর নিরুপন ও আদায় বিষয় নিয়ে দীর্ঘসময় উপস্থিত ইউপি সদস্যগণ আলাপ আলোচনা করেন। গত ১ বৎসর ৪ মাসে ইউনিয়ন পরিষদে কত টাকা বিভিন্ন স্থান হতে কর আদায় হয়েছে এবং কত টাকা খরচ হয়েছে তা হিসাব করা হয়। এছাড়াও ইউনিয়ন পরিষদে কোন কোন খাত থেকে কর আদায় করা যায় সে বিষয়ে আলোচনা হয়। উক্ত মৌখিক হিসাবটি অসম্পন্ন হওয়ায় আগামী জুলাই মাসের ২৯ তারিখে পূণরায় সভার সিদ্ধান্ত হয়।

এসময় উপস্থিত ছিলেন, ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান মাসুদুর রহমান নান্টু পাটোয়ারী, ইউপি সদস্য মোঃ নাজির হোসেন, মোঃ কবির হোসেন, মোঃ বিল্লাল হোসেন খান, শাহাদাত হোসেন, ইব্রাহীম তালুকদার, মোঃ জিয়াউর রহমান তপাদার, সোহেল পাটোয়ারী সোহাগ, মহিলা সদস্য ফিরোজা বেগম, লাকি বেগম, মুক্তা বেগম, কমিটির সদস্য রাকিব হোসেন, জুয়েল হোসেন প্রমূখ।

সম্পর্কিত খবর