মতলব উত্তরে প্রধানমন্ত্রীকে হত্যার হুমকির প্রতিবাদে বিক্ষোভ মিছিল

বিশেষ প্রতিনিধি : বাংলাদেশ আওয়ামী লীগের সভানেত্রী ও প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে হত্যার প্রতিবাদে চাঁদপুরের মতলব উত্তর উপজেলা শ্রমিকলীগের উদ্যোগে বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সমাবেশ অনুষ্ঠিত হয়েছে।

সোমবার (২৯ মে) বিকালে উপজেলা আওয়ামী যুবলীগের কার্যালয় থেকে বিক্ষোভ মিছিল বের করে কলেজ রোড প্রদক্ষিণ শেষে পুনরায় কার্যালয়ে এসে সংক্ষিপ্ত সভার মাধ্যেমে এসে শেষ হয়। মিছিলের নেতৃত্ব দেন ঢাকা মহানগর দক্ষিণ আওয়ামী লীগের কার্যকারী কমিটির সদস্য সাজেদুল হোসেন চৌধুরী দিপু।

সাজেদুল হোসেন চৌধুরী দিপু বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে যারা হত্যার হুমকি দিয়েছে তারা দেশ ও জাতির শত্রু। যারা দেশের উন্নয়ন চায়না তারাই প্রধানমন্ত্রীকে বারবার হত্যার চেষ্টা করে আসছে। প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে বিএনপি জামায়াত রাজাকাররা বহুবার হত্যার চেষ্টা করেছে। কিন্তু রাখে আল্লাহ মারে কে। তাদের এই অসৎ উদ্দেশ্য কখনোই বাস্তবায়ন হবেনা।

তিনি আরো বলেন, বিএনপি দেশে হত্যাযজ্ঞ চালাতে চাইছে। আবারো আমাদের প্রাণপ্রিয় নেত্রী প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে হত্যার হুমকি দিয়েছে। আমি হুমকি তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাই। বিএনপি জামায়াত যখন দেখছে জনগণ তাদের ভোট দিবে না, তখনই বিভিন্ন ষড়যন্ত্র শুরু করেছে। ষড়যন্ত্রে ব্যর্থ হয় এখন প্রধানমন্ত্রীকে হত্যার হুমকি দিচ্ছে। কিন্তু আল্লাহ আছে আমাদের নেত্রীর সাথে। আর জনগণ আবারও ভোট দিয়ে শেখ হাসিনাকে আবারও ক্ষমতায় আনবে।

উপজেলা শ্রমিকলীগ নেতা শামীম আহমদের সভাপতিত্বে ও সাবেক কলেজ ছাত্রলীগের সভাপতি মনির হোসেনের পরিচালনায় বক্তব্য রাখেন, উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক কাজী মো. শরীফ, ছেংগারচর পৌর যুবলীগের সাধারণ সম্পাদক জাকির খান’সহ আরো অনেকে।

এ সময় উপস্থিত ছিলেন, কলাকান্দা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান সোবহান সরকার সুভা, সাবেক চেয়ারম্যান দেওয়ান আবুল খায়ের, পৌর আ’লীগের সাধারণ সম্পাদক আতাউর রহমান ঢালী, আ’লীগ নেতা বোরহান উদ্দিন মিয়া, হাবিবুর রহমান হাফিজ তপাদার, যুবলীগ নেতা হাসান মুর্শেদ চৌধুরী আহার, সাবেক প্যানেল মেয়র রুহুল আমিন মোল্লা, ফরাজীকান্দি ইউনিয়ন যুবলীগের সভাপতি কবির হোসেন, শ্রমিকলীগ নেতা হানিফ খান,

বাদল সরকার, হোসেন প্রমানিক, শফিউল্ল্যাহ শফি, তানভীর হোসেন, বাতেন সরকার, রেজাউল করিম ডেঙ্গু, মুসা সিপাই, মানিক বেপারী, মোহাম্মদ আলী, বাদল ঢালী, সোহেল রানা, বিল্লাল হোসেন প্রমুখ।

সম্পর্কিত খবর