মোহনপুরে আওয়ামী লীগের সাথে মতবিনিময়

স্টাফ রিপোর্টার : বাংলাদেশ আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য সাবেক সফল মন্ত্রী মোফাজ্জল হোসেন চৌধুরী মায়া বীরবিক্রম বলেছেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার সততা, পরিশ্রম ও আন্তরিকতায় দেশে আজ জঙ্গিবাদ, নাশকতা ও অরাজকতা বন্ধ হয়েছে। দেশে আজ কোনো নৈরাজ্য নেই। যখনই এ দেশে বিএনপি-জামায়াত ক্ষমতায় থাকে তখনই দেশে সন্ত্রাস-নৈরাজ্য মাথা চাড়া দিয়ে ওঠে।

রোববার (২৮ মে) বিকেলে চাঁদপুর মতলব উত্তর উপজেলার মোহনপুরে আওয়ামী লীগ ও তার সহযোগী অঙ্গ সংগঠনের নেতাকর্মীদের সাথে মতবিনিময় শেষে সাংবাদিকের এসব কথা বলেন তিনি।

নেতাকর্মীদের উদ্দেশ্যে তিনি বলেন, আমাদের সবাইকে ঐক্যবদ্ধ থাকতে হবে। আমরা ঐক্যবদ্ধ না থাকলে এ দেশে বিএনপি-জামায়াত ক্ষমতায় আসতে পারে। আর তখনই দেশে নৈরাজ্য সৃষ্টি হবে। তাই সব ভেদাভেদ ভুলে যেতে হবে।

এ সময় ঢাকা মহানগর দক্ষিণ আওয়ামী লীগের কার্যকারী কমিটির সদস্য সাজেদুল হোসেন চৌধুরী দিপু, কলাকান্দা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ছোবহান সরকার শুভা, জহিরাবাদ ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মো. সেলিম মিয়া, ফতেপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আজমল হোসেন চৌধুরী, ছেংগারচর পৌর আ’লীগের সভাপতি মনির হোসেন বেপারী, উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক কাজী মো. শরীফ, মোহনপুর ইউনিয়ন আ’লীগের সভাপতি আ. হাই, আ’লীগ নেতা আহসান উল্ল্যাহ হাসান, ছেংগারচর পৌর যুবলীগের সাধারণ সম্পাদক জাকির খান, যুবলীগ নেতা রিপন মৃধা ও উপজেলা শ্রমিকলীগ নেতা শামীম আহমেদ প্রধান প্রমুখ।

সম্পর্কিত খবর