মতলব দক্ষিনের আশ্বিনপুরে জৈনপুর হুজুরের মাহফিল

গোলাম সারওয়ার সেলিম : মতকব দক্ষিণ উপজেলার আশ্বিনপুর উচ্চ বিদ্যালয় এন্ড কলেজ মাঠে গত ২৫ মে বৃহস্পতিবার রাতে সিলসিলায়ে আলিয়া কেরামাতিয়া জৌনপুরী,পীরে কামেল আলেমে দ্বীন আলহাজ্ব হজরত মাওঃ ওয়া মোর্শেদুনা শাহ সুফী আহমেদ সিদ্দীকী সাহেব এর -২০২৩ সালের দ্বীনি দাওয়াতের সমাপ্তি ও বিদায় উপলক্ষে ইছালে ছাওয়াব ও দোয়ার মাহফিল অনুষ্ঠিত হয়।

এতে প্রধান অতিথি হিসেবে বক্তব্যে রাখেন চাঁদপুর -২(মতলব উত্তর- দক্ষিন) এর সংসদ সদস্য ও ঢাকা মহানগর দক্ষিন আওয়ামী লীগের সিনিয়র সহ-সভাপতি আলহাজ্ব এডভোকেট মোঃ নুরুল আমিন রুহুল।

প্রধান অতিথির বক্তব্যে সাংসদ বলেন, বর্তমান আওয়ামী লীগ সরকার প্রধান প্রধানমন্ত্রী শেখ হাসিনার হাত ধরেই আজ শান্তিপূর্ণ ভাবে বাংলাদেশে ইসলাম বিকশিত হচ্ছে। সারা বাংলাদেশে ৫৬০ টি মডেল মসজিদ ও ইসলামিক সাংস্কৃতিক কেন্দ্র নির্মিত হচ্ছে। জাতির জনকের হাত ধরে বাংলাদেশ ইসলামি ফাউন্ডেশন প্রতিষ্ঠিত। কওমি মাদ্রাসার সনদের স্বীকৃতি ও মাননীয় প্রধানমন্ত্রীর হাত ধরেই। সুতরাং আগামীর স্মার্ট বাংলাদেশ ও ইসলামিক বাংলাদেশ গড়তে বাংলাদেশ আওয়ামী লীগকে নৌকা মার্কায় ভোট দিয়ে জয়যুক্ত করে প্রধানমন্ত্রীর হাতকে শক্তিশালী করতে আহবান জানান তিনি।

মাহফিলে সভাপতিত্ব করেন অলিয়ে কামেল হযরত মাওলানা ওয়া মোর্শেদুনা আলহাজ্ব শাহ সুফি আহমেদ সিদ্দিকী সাহেব, জৌনপুরী(মাঃ আঃ) প্রধান বক্তা হিসেবে উপস্থিত ছিলেনঃ আন্তর্জাতিক খ্যাতি সম্পন্ন মোফাচ্ছিরে কুরআন, বিশিষ্ট ইসলামি চিন্তাবিদ হযরত মাওলানা মোশতাক ফয়েজী পীর সাহেব, নাগাইশ দরবার শরীফ, কুমিল্লা। মাহফিল শেষে দেশ ও জাতির শান্তি কামনা এবং প্রধানমন্ত্রী শেখ হাসিনাসহ দেশবাসীর জন্য দোয়া করা হয়।

সম্পর্কিত খবর