চাঁদপুরের শ্রেষ্ঠ মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা হাজীগঞ্জের মোস্তাফিজুর রহমান

হাজীগঞ্জ সংবাদদাতা : চাঁদপুর জেলায় মাধ্যমিক পর্যায়ে জাতীয় শিক্ষা সপ্তাহ- ২০২৩ এ জেলার শ্রেষ্ঠ মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা নির্বাচিত হয়েছেন, হাজীগঞ্জ উপজেলার মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা মো. মোস্তাফিজুর রহমান।

সোমবার (২২ মে) জেলা শিক্ষা কর্মকর্তা ও জাতীয় শিক্ষা সপ্তাহের জেলা কমিটির সদস্য সচিব প্রাণকৃষ্ণ দেবনাথের স্বাক্ষরিত পত্রে এ তথ্য জানা গেছে।

এ ছাড়া জেলার শ্রেষ্ঠ মাদরাসা শ্রেণি শিক্ষক হাজীগঞ্জের উচ্চগাঁ ইসলামিয়া দাখিল মাদরাসার সহকারী শিক্ষক (গণিত) মুহাম্মদ আনিছুর রহমান মজুমদার, লোক নৃত্য ও নৃত্য (উচ্চাঙ্গ) ‘ক’ গ্রুপে শ্রেষ্ঠ হাজীগঞ্জ পাইলট বালিকা উচ্চ বিদ্যালয়ের শিক্ষার্থী মৃত্তিকা অধিকারী, লোক নৃত্য ‘গ’ গ্রুপে শ্রেষ্ঠ হাজীগঞ্জ ডিগ্রি কলেজের শিক্ষার্থী কংকন সাহা, নৃত্য (উচ্চাঙ্গ) ‘ক’ গ্রুপে শ্রেষ্ঠ হাজীগঞ্জ মডেল সরকারি কলেজের শিক্ষার্থী মরিয়ম খান অথৈ।

জারি গান ‘ক’ গ্রুপে শ্রেষ্ঠ হাজীগঞ্জ পাইলট বালিকা উচ্চ বিদ্যালয়ের শিক্ষার্থী অধরা বৈদ্য ও তার দাল, ‘গ’ গ্রুপে শ্রেষ্ঠ হাজীগঞ্জ ডিগ্রি কলেজের শিক্ষার্থী কংকন সাহা ও তার দল, বাংলা রচনা প্রতিযোগিতায় ‘খ’ গ্রুপে শ্রেষ্ঠ হাজীগঞ্জ সরকারি মডেল পাইলট হাই স্কুল এন্ড কলেজের শিক্ষার্থী রাহনুমা নূর নুহা।
দে

শাত্মবোধক গান ও নজরুল সঙ্গীতে ‘গ’ গ্রুপে শ্রেষ্ঠ হাজীগঞ্জ মডেল সরকারি কলেজের অর্পিতা দাশ, ইংরেজী রচনা প্রতিযোগিতায় ‘খ’ গ্রুপে শ্রেষ্ঠ হাজীগঞ্জ পাইলট বালিকা উচ্চ বিদ্যালয়ের শিক্ষার্থী সাবিকুন নাহার শোভা, ইংরেজী বক্তব্য প্রতিযোগিতায় ‘গ’ গ্রুপে শ্রেষ্ঠ হাজীগঞ্জ ডিগ্রি কলেজের শিক্ষার্থী রঞ্জিতা পাল।

এ দিকে জেলা পর্যায়ে শ্রেষ্ঠ মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা মো. মোস্তাফিজুর রহমান ও শ্রেষ্ঠ মাদরাসা শ্রেণি শিক্ষক মুহাম্মদ আনিছুর রহমান মজুমদারসহ বিভিন্ন প্রতিযোগিতায় শ্রেষ্ঠ নির্বাচিত শিক্ষার্থীদের উপজেলার পরিষদ ও উপজেরা প্রশাসনের পক্ষ থেকে অভিনন্দন ও শুভেচ্ছা জানান, উপজেলা চেয়ারম্যান গাজী মো. মাঈনুদ্দিন, উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. রাশেদুল ইসলাম।

সম্পর্কিত খবর