শাহতলীতে কাচারী ঘর নির্মাণের জন্য সোহেল রুশদী’র আর্থিক সহায়তা

চাঁদপুর খবর রির্পোট: চাঁদপুর সদর উপজেলার ৪নং শাহমাহমুদপুর ইউনিয়নের শাহতলী জিলানী চিশতী কলেজ গভর্নিং বডির চেয়ারম্যান এবং দৈনিক চাঁদপুর খবর পত্রিকার প্রতিষ্ঠাতা সম্পাদক ও প্রকাশক সোহেল রুশদী’র ব্যক্তিগত তহবিল থেকে ৪নং ওয়ার্ডের বড় শাহতলী গ্রামের মুন্সি বাড়ির ঐতিহ্যবাহী প্রাচীনতম কাচারী ঘর নির্মানে জন্য আর্থিক সহায়তা প্রদান করা হয়েছে।

গতকাল ২৬মে (শুক্রবার) সকাল ১০টায় উত্তর শাহতলী জোবাইদা বালিকা উচ্চ বিদ্যালয়েরর সভা কক্ষে ঐতিহ্যবাহী প্রাচীনতম কাচারী ঘর নির্মানের জন্য মুন্সিবাড়ির নিবাসী বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব ফজলুল হক মুন্সির কাছে আর্থিক সহায়তার নগদ টাকা হস্তান্তর করেন শাহতলী জিলানী চিশতী কলেজ গভর্নিং বডির চেয়ারম্যান এবং দৈনিক চাঁদপুর খবর পত্রিকার প্রতিষ্ঠাতা সম্পাদক ও প্রকাশক সোহেল রুশদী।

এসময় উপস্থিত ছিলন, ৪নং শাহমাহমুদপুর ইউনিয়নের ৪নং ওয়ার্ড কমিউনিটি পুলিশের সহ-সভাপতি মো: নুরুজ্জামান মুন্সি, সমাজসেবক মো: নুরুল হক মুন্সি, স্বাস্থ্য সহকারি মো: মোস্তফা মুন্সি, ডা:মো: হাসান মুন্সি সহমুন্সি বাড়ির মুরব্বিগণ।

পরে তিনি মুন্সি বাড়ির নির্মাণাধীন কাচারী ঘরের কাজ পরিদর্শন করেন। পরিদর্শনকালে সাংবাদিক সোহেল রুশদী বলেন, শাহতলী গ্রামের ঐতিহ্যবাহী প্রাচীনতম মুন্সি বাড়ির কাচারী ঘরটি বাড়ীর ঐতিহ্যের প্রতীক । নতুন করে এটি নিমান সমযোপযোগী পদক্ষেপ বলে মনে করি ।

এর ফলে বাড়ীর সৌন্দয্য বর্ধন হবে । আমি আহবান জানাবো ঐতিহ্যবাহী প্রাচীনতম মুন্সি বাড়ির কাচারী ঘরটি আধুনিকায়নে বাড়ীর প্রবাসী ও ধনাঢ্যজনরা সহযোগিতায় এগিয়ে আসতে পারেন । পাশে দাঁড়াতে পারেন ।

একই রকম খবর