মমিন উল্লাহ পাটোয়ারী একাডেমিতে কাজী নজরুলের জন্মবার্ষিকী পালিত

স্টাফ রিপোর্টার: চাঁদপুর সদর উপজেলার ৬নং মৈশাদী ইউনিয়নের মৈশাদী বীর প্রতীক মমিন উল্লাহ পাটোয়ারী একাডেমিতে জাতীয় কবি কাজী নজরুল ইসলামের ১১৪তম জন্মবার্ষিকী পালিত হয়েছে।

গতকাল বৃহস্পতিবার এই উপলক্ষে একাডেমি মিলনায়তনে এক আলোচনা সভা ও সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন করা হয়। ব্যবসায় শিক্ষা শাখার প্রভাষক রাব্বি বকাউলের সঞ্চালনায় সভায় সভাপতিত্ব করেন একাডেমির অধ্যক্ষ শাহ মো. জালাল উদ্দিন চৌধুরী।

আলোচনা সভায় বক্তব্য রাখেন ইসলাম ও নৈতিক শিক্ষার সিনিয়র প্রভাষক মাওলানা আব্দুর রাউফ, ইংরেজি বিষয়ের সিনিয়র প্রভাষক আজহার উদ্দিন, ইংরেজি প্রভাষক উম্মে হাবিবা, জীববিদ্যা বিভাগের সিনিয়র প্রভাষক শিপন মজুমদার, অর্থনীতি বিষয় প্রভাষক মেহেদী হাছান, সমাজকর্ম বিষয়ের প্রভাষক আদনান আল মুরাদ, বাংলা বিষয়ের প্রভাষক সফিউল আলম, বাংলা বিষয়ের প্রভাষক আরমান পাটওয়ারী, রসায়ন বিষয়ের প্রভাষক সানজিদা আক্তার।

শিক্ষার্থীদের মধ্য থেকে বক্তব্য রাখেন ১০ম শ্রেণির শিক্ষার্থী নাছিমা ও অষ্টম শ্রেণির শিক্ষার্থী মুসফিকা আক্তার। আলোচনা সভার শুরুতে পবিত্র কুরআন তেলাওয়াত করেন ৯ম শ্রেণির শিক্ষার্থী আলী আসফাক ও গীতা পাঠ করেন ষষ্ঠ শ্রেণির শিক্ষার্থী লক্ষী রাণী দাস। আলোচনা সভার শুরুতে জাতীয় সঙ্গীত এবং শেষে মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত হয়। অনুষ্ঠানে একাডেমির সকল শিক্ষক ও শিক্ষার্থী উপস্থিত ছিলেন।

সম্পর্কিত খবর