মতলব দক্ষিণে ৩টি হাসপাতাল বন্ধ ঘোষণা

স্টাফ রিপোর্টার : চাঁদপুরের মতলব দক্ষিণ উপজেলায় ৩টি বেসরকারি হাসপাতালের প্রয়োজনীয় কাগজপত্র ও অনুমতি না থাকায় বন্ধ ঘোষণা করা হয়েছে। গত ২১ মে উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাঃ শাহ মোহাম্মদ মহিবুল্লাহ্ স্বাক্ষরিত এক অফিস আদেশ স্মারক নং উঃস্বাঃকর্ম/মত (দঃ) চাঁদ/২০২৩/৪৯৯ পত্র মূলে এই তিনটি হাসপাতালের মালিককে ৩ দিনের মধ্যে বন্ধ করে প্রত্যেককে লিখিতভাবে জানানোর জন্য বলা হয়েছে।

হাসপাতালগুলো হচ্ছে : মতলব সদরে অবস্থিত ট্রমা কেয়ার এন্ড স্পেশালাইজড হাসপাতাল, নারায়ণপুর বাজারে অবস্থিত মীম জেনারেল হাসপাতাল এন্ড ডিজিটাল ডায়াগনস্টিক সেন্টার এবং চিরায়ু বিসমিল্লাহ ডায়াগনস্টিক সেন্টার।

উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাঃ শাহ মোহাম্মদ মহিবুল্লাহ্ জানান উল্লেখিত হাসপাতালগুলো সরেজমিনে তদন্ত করে দেখা গেছে প্রয়োজনীয় কাগজপত্র ও হাসপাতাল চালানোর কোনো লাইসেন্স নেই।

বিনাঅনুমোতিতে এ তিনটি হাসপাতাল পরিচালিত হচ্ছে। এজন্য এগুলো বন্ধ ঘোষণা করা হয়েছে। চিরায়ু বিসমিল্লাহ ডায়াগনস্টিক সেন্টার পত্র পাওয়ার সাথে সাথে বন্ধ ঘোষণা করেছে। অন্য দুটি বন্ধ করেনি বলে জানাতে পেরেছি। এ ব্যাপারে আইনগত ব্যবস্থা নেয়া হচ্ছে।

সম্পর্কিত খবর