ফরিদগঞ্জে বিদ্যুৎষ্পৃষ্ট হয়ে কিশোরের মৃত্যু

এস. এম ইকবাল, ফরিদগঞ্জ :চাঁদপুরের ফরিদগঞ্জে বাঁশ কাটতে গিয়ে বিদ্যুতায়িত হয়ে রাশেদ হোসেন (১৮) নামে এক কিশোরের মৃত্যু হয়েছে।

১৯ মে শুকবার দুপুরে উপজেলার সুবিদপুর পশ্চিম ইউনিয়নের ঘড়িহানা গ্রামে এ ঘটনা ঘটে। রাশেদ হোসেন ওই গ্রামের সর্দার বাড়ির মৃত দেলোয়ার হোসেন’র ছেলে।

নিহতের পরিবার সূত্রে জানা যায়, রাশেদ হোসেন ব্যক্তিগত কাজে বাঁশের প্রয়োজন হলে শুক্রবার দুপুরে বাড়ির পাশের একটি বাঁশঝাড় থেকে বাঁশ কাটতে যায়। বাঁশ কেটে বাড়ি ফেরার পথে ঝড়ে ছিঁড়ে যাওয়া বিদ্যুতের তারে অনবধানতা বশতঃ জড়িয়ে পড়ে। এসময় প্রতিবেশিরা তাকে উদ্ধার করে চাঁদপুর সদর হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক মো. রাশেদ হোসেনকে মৃত ঘোষণা করে।

স্থানীয়রা জানায়, গত ১৭ মে ঝড়ে ছিঁড়ে যাওয়া বিদ্যুতের তার মেরামত না করে লাইন চালু করে। স্থানীয়রা কর্তৃপক্ষেকে একাধিকবার মোবাইলে অবহিত করলেও তা কর্নপাত করে নাই। তারা আরো জানায়, বিদ্যুত র্কৃপক্ষ ছিড়া তারের কাছে এসে তা ঠিক না করেই চলে গিয়ে লাইন চালু করে।

বিদ্যুতায়িত হয়ে মৃত্যুর বিষয়টি নিশ্চিত করে ফরিদগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আব্দুল মান্নান বলেন, এ বিষয়ে আইনানুগ ব্যবস্থা প্রক্রিয়াধীন রয়েছে।

 

সম্পর্কিত খবর