ছাত্রলীগ নেতা আঃ হাকিম গাজীর পরিবারের পাশে রেদওয়ান খান বোরহান

মাসুদ হোসেন : সড়ক দুর্ঘটনায় নিহত চাঁদপুর সদর উপজেলার ২নং আশিকাটি ইউনিয়ন ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক মোঃ আব্দুল হাকিম গাজীর পরিবারের পাশে এসে মানবতার হাত বাড়িয়ে দিয়েছেন কেন্দ্রীয় আওয়ামী মৎস্যজীবী লীগের সাবেক যুগ্ম সাধারণ সম্পাদক ও জেলা আওয়ামী মৎস্যজীবী লীগের সভাপতি ও চাঁদপুর-৩ (সদর-হাইমচর) আসনে আওয়ামী লীগের মনোনায়ন প্রত্যাশী আলহাজ্ব মোঃ রেদওয়ান খান বোরহান।

বৃহস্পতিবার (১৮ মে) বিকাল সাড়ে ৪টায় আশিকাটি ইউনিয়নের পূর্ব হোসেনপুর গ্রামে (আশিকাটি চাঁদখার বাজারস্থ) গাজী বাড়িতে এসে প্রথমে নিহত আঃ হাকিম গাজীর কবর জিয়ারত ও তার পবিবারের সদস্যসহ আত্মীয়-স্বজনের খোঁজ খবর নেন এবং তার স্ত্রীর হাতে আর্থিক অনুদান প্রদান করেন। এছাড়াও তিনি সব সময় তার পরিবারকে সার্বিক সহযোগিতা করার আশ্বাস প্রদান করেন। এসময় নিহত আঃ হাকিম গাজী পিতা মোঃ জয়নাল গাজীসহ তার পবিবারের সদস্যরা উপস্থিত ছিলেন।

উল্লেখ্য, গত পহেলা মে সোমবার রাতে মতলব উত্তরের ছেংগারচর বাজারে মোটরসাইকেল সড়ক দুর্ঘটনায় গুরুতর আহত হয়ে চাঁদপুর স্পেশালাইজড হাসপাতালের আইসিইউতে ৪ মে সকাল ১০টা ২০ মিনিটে শেষ নিঃশ্বাস ত্যাগ করেন।

এছাড়াও তিনি দুপুর দেড়টায় চাঁদপুর সদর উপজেলার ১০ নং ইউপির সাবেক চেয়ারম্যান ও লক্ষীপুর মডেল ইউনিয়ন আওয়ামী লীগের সাবেক সভাপতি, বীর মুক্তিযোদ্ধা আব্দুল মান্নান খান (মনা খা) এর জানাযার নামাজে উপস্থিত ছিলেন। নামাজে জানাজায় উপস্থিত ছিলেন প্রশাসন, জনপ্রতিনিধি, রাজনৈতিক নেতৃবৃন্দ ও সামাজিক সংগঠন নেতৃবৃন্দ।

এরপর বাদ আসর চাঁদপুর পৌর ১৩নং ওয়ার্ড খলিসাডুলি সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রাক্তন প্রধান শিক্ষক, বাবুরহাট বিসিক শিল্প নগরী সংলগ্ন আশিকাটি খান বাড়ির আলহাজ্ব আব্দুল করিম খান (করিম মাস্টার) এর জানাজার নামাজে উপস্থিত হয়ে সকল মুসলিমদের কাছে তিনি দোয়া চান।

এসময় তার সাথে উপস্থিত ছিলেন কথা সাহিত্যিক মাহবুবুর রহমান সেলিম, আশিকাটি ইউপির সাবেক প্যানেল চেয়ারম্যান মোঃ আলমগীর হোসেন খান৷

সম্পর্কিত খবর