চাঁদপুরে সাবেক ছাত্রলীগ নেতা শিপন পাটওয়ারীর ইন্তেকাল

চাঁদপুর খবর রির্পোট :  চাঁদপুর জেলা ছাত্রলীগের সাবেক সহ-সভাপতি ও চাঁদপুর পৌরসভার কর্মচারী চাঁদপুর শহরের তালতলা পাটওয়ারী বাড়ী নিবাসী মো: খোরশেদ আলম পাটওয়ারী’র বড় ছেলে মো: শিপন পাটওয়ারীর ইন্তেকাল করেছেন (ইন্না..রাজিউন) ।

গতকাল ১৬মে (মঙ্গলবার) বিকাল ৫টায় চাঁদপুর সদর হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তিনি ইন্তেকাল করেন। মৃত্যুকালে মরহুমের বয়স হয়েছিল প্রায় ৪৫বছর।

মৃত্যুকালে তিনি পিতা, ১ভাই ও ১বোন সহ অসংখ্য গুনগ্রাহী রেখে গেছেন। জানা গেছে, সে ব্রেন টিউমার আক্রান্ত ছিলেন এবং পরবতীতে ক্যান্সার ধরা পড়ে ।

এসময় শিপন পাটওয়ারী’র মৃত্যুর খবর শুনে তাকে দেখতে চাঁদপুর সদর হাসপাতালে ছুটে যান চাঁদপুর পৌরসভার মেয়র অ্যাডভোকেট জিল্লুর রহমান জুয়েল, চাঁদপুর প্রেসক্লাবের সাবেক সভাপতি শহীদ পাটওয়ারী, চাঁদপুর প্রেসক্লাবের সহ-সভাপতি এবং দৈনিক চাঁদপুর খবর পত্রিকার প্রতিষ্ঠাতা সম্পাদক ও প্রকাশক সোহেল রুশদীসহ অন্যান্য নেতৃবৃন্দ।

১৬মে বাদ এশা চাঁদপুর শহরের তালতলা আব্দুল করিম পাটওয়ারী বাড়ি জামে মসজিদ প্রাঙ্গনে মরহুমের জানাযার নামাজ অনুষ্ঠিত হয়। জানাযার নামাজে ইমামতি করেন করিম পাটওয়ারী বাড়ি জামে মসজিদের ইমাম মাওলানা আব্দুস সালাম। জানাযা শেষে মরহুমকে চাঁদপুর পৌর কবরস্থানে দাফন করা হয়।

জানাযার নামাজের পূর্বে পরিবারের পক্ষে থেকে সংক্ষিপ্ত বক্তব্য রাখেন মরহুমের চাচা চাঁদপুর প্রেসক্লাবের সাবেক সভাপতি শহীদ পাটওয়ারী।

এসময় জানাযার নামাজে অংশগ্রহন করেন মরহুমের ভগ্নিপতি চাঁদপুর প্রেসক্লাবের সহ-সভাপতি এবং দৈনিক চাঁদপুর খবর পত্রিকার প্রতিষ্ঠাতা সম্পাদক ও প্রকাশক সোহেল রুশদী, শাহতলী জিলানী চিশতী কলেজ অধ্যক্ষ মো: হারুন-অর রশিদ, বিশিষ্ট আওয়ামীলীগ নেতা ও প্রথম শ্রেনির ঠিকাদার মো: মাসুদ পাটওয়ারী, জনতা ব্যাংকের সাবেক প্রিন্সিপাল অফিসার আব্দুল কাদের হাজরা, চাঁদপুর জেলা ছাত্রলীগের সাবেক সভাপতি জসিম পাটওয়ারী, জেলা স্বেচ্ছাসেবকলীগের নেতা আতাউর রহমান পাটওয়ারী, বিশিষ্ট ব্যবসায়ী বিটন পাটওয়ারী, চাঁদপুর জেলা পরিষদের প্রশাসনিক কর্মকর্তা শেখ মহিউদ্দিন রাসেল, চাঁদপুর স্বাস্থ্য বিভাগের স্বাস্থ্য পরিদর্শক মনির হোসেন তালুকদার, মরহুমের পিতা মো: খোরশেদ আলম পাটওয়ারী, মরহুমের ছোট ভাই সাবেক ছাত্রলীগ নেতা মে: সাইফুল পাটওয়ারী, চাঁদপুর পৌরসভার স্টাফগণ, গন্যামান্য ব্যক্তিবর্গগণ সহ অন্যান্য শতশত মুসিল্লীগণ।

উল্লেখ্য, মরহুম শিপন পাটওয়ারী চাঁদপুর প্রেসক্লাবের সাবেক সভাপতি শহীদ পাটওয়ারী’র ভাতিজা ও চাঁদপুর প্রেসক্লাবের সহ-সভাপতি এবং দৈনিক চাঁদপুর খবর পত্রিকার প্রতিষ্ঠাতা সম্পাদক ও প্রকাশক সোহেল রুশদী’র শ্যালক।

তার মৃত্যুতে চাঁদপুর জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব আবু নঈম পাটওয়ারী দুলাল সহ বিভিন্ন ব্যক্তি ও সংগঠন গভীর শোক প্রকাশ করেছেন ।

জানা গেছে, মরহুম শিপন পাটওয়ারী’র গত একমাস পূর্বে ব্রেন টিউমার ধরা পড়লে ঢাকা কমপোর্ট হাসপাতালে ডা: বশির আহমেদ এর তত্ত্বাবধানে ব্রেন টিউমার অপারেশন করা হয়। অপারেশনের পর তার অবস্থার অবনতি হলে পুনরায় গত ১মাস পূর্বে ঢাকা মাদারকেয়ার হাসপাতালের আইসিইউতে ভর্তি করা হয়। পরে ৫ এপ্রিল চাঁদপুর সরকারি জেনারেল হাসপাতালে তত্ত্বাবধায়ক ডা: এ কে এম মাহাবুবুর রহমান সহযোগিতায় হাসপাতালের দ্বিতীয় তলায় আইসিইউতে ভর্তি করা হয়। সর্বশেষ গত ৯ এপ্রিল ঢাকা কমপোর্ট হাসপাতালে পুনরায় চেকআপ করতে নেওয়া হয়। পরীক্ষা নিরীক্ষায় তার দেহে ব্রেন ক্যান্সার সনাক্ত হয়। পরে অবস্থার অবনতি হলে ১৫মে চাঁদপুর সদর হাসপাতলে পুনরায় ভর্তি করা হয়।

সম্পর্কিত খবর