শাহতলীতে দৈনিক চাঁদপুর খবর পত্রিকার সম্পাদকের ঈদ উদযাপন

মো: রানা সরকার: চাঁদপুর সদর উপজেলার ৪নং শাহমাহমুদপুর ইউনিয়নের নিজ গ্রামের বাড়ি শাহতলীতে পবিত্র ঈদ-উল ফিতরের নামাজ আদায় করেছেন শাহতলী জিলানী চিশতী কলেজ গভর্নিং বডির চেয়ারম্যান এবং দৈনিক চাঁদপুর খবর পত্রিকার প্রতিষ্ঠাতা সম্পাদক ও প্রকাশক সোহেল রুশদী।

শনিবার (২২এপ্রিল) সকালে চাঁদপুর সদর উপজেলার শাহতলী স্টেশন দরগাহ জামে মসজিদ ঈদ গাঁ ময়দানে তিনি ঈদের নামাজ আদায় করেন।

নামাজ শেষে স্টেশন দরগাহ জামে মসজিদের ইমাম মাওলানা আব্দুল বারীর পরিচালনায় সংক্ষিপ্ত বক্তব্য রাখেন, দৈনিক চাঁদপুর খবর পত্রিকার প্রতিষ্ঠাতা সম্পাদক ও প্রকাশক এবং শাহতলী জিলানী চিশতী কলেজ গভর্নিং বডির চেয়ারম্যান সোহেল রুশদী।

ঈদের নামাজে ইমামতি করেন, শাহতলী স্টেশন দরগাহ জামে মসজিদের ইমাম মাওলানা আব্দুল বারী।

ঈদের নামাজ শেষে শাহতলী জিলানী চিশতী কলেজের প্রতিষ্ঠাতা অধ্যক্ষ বিশিষ্ট শিক্ষাবিদ মরহুম এটি আহমেদ হোসেন রুশদী ও ৪নং শাহমাহমুদপুর ইউনিয়নের প্রাক্তন চেয়ারম্যান অ্যাডভোকেট মরহুম তাহের হোসেন রুশদীসহ রুশদী পরিবারের মৃত সদস্যদের কবর জিয়ারত করেন দৈনিক চাঁদপুর খবর পত্রিকার প্রতিষ্ঠাতা সম্পাদক ও প্রকাশক এবং শাহতলী জিলানী চিশতী কলেজ গভর্নিং বডির চেয়ারম্যান সোহেল রুশদীসহ অন্যান্য মুসল্লিগণ।

ঈদ-উল আজহা’র নামাজে অন্যদের মধ্যে অংশগ্রহন করেন, বিআরডিবির সাবেক কর্মকর্তা মো: সোলাইমান মুন্সি, বিশিষ্ট সমাজসেবক মো: নুরুজ্জামান মুন্সি, মসজিদ কমিটির সভাপতি ফজলুল হক মুন্সি, সাধারণ সম্পাদক মো: কাশেম মিজি, আওয়ামীলীগ নেতা মো: শহিদ মুন্সি, স্থানীয় মো: লিটন মিজিসহ অন্যান্য মুসল্লিগণ।

সম্পর্কিত খবর