১৭শ’ সদস্যের মাঝে চাঁদপুর জেলা পুলিশের শুভেচ্ছা উপহার বিতরণ

চাঁদপুর খবর রির্পোট: চাঁদপুর জেলা পুলিশের উদ্যোগে জেলার পুলিশ সদস্যদের জন্য ঈদ শুভেচ্ছা হিসেবে পাঞ্জাবি ও শাড়ি বিতরণ করা হয়েছে।

গতকাল ১৯এপ্রিল (বুধবার) সকাল সাড়ে ১১টায় চাঁদপুর চাঁদপুর পুলিশ লাইন মাল্টিপারপাস সেডে পুলিশের ঊর্ধ্বতন অফিসার, কন্সটেবল ও কর্মচারী সবাই একই পোষাক পরিধান করে ঈদ উদযাপন করার লক্ষ্যে জেলা পুলিশ এই উদ্যোগ গ্রহন করেন।

অনুষ্ঠানে পুলিশ সদস্যদের মাঝে ঈদ উপহার বিতরণ করেন প্রধান অতিথি চাঁদপুর জেলা পুলিশ সুপার মো. মিলন মাহমুদ বিপিএম (বার)।

চাঁদপুরের অতিরিক্ত পুলিশ সুপার (ক্রাইম এন্ড অবস্) পলাশ কান্তি রায়ের পরিচালনায় প্রধান অতিথির বক্তব্যে চাঁদপুর পুলিশ সুপার মো: মিলন মাহমুদ বলেন, এরমধ্যে ঈদের আমেজ শুরু হয়ে গেছে। ঈদ ও নতুন কাপড়ের মধ্যে একটি যোগসূত্র রয়েছে। আমরা জেলা পুলিশ একটি পরিবার। সব সদস্যের অনেক দামি কাপড় থাকতে পারে কিন্তু ঈদের দিন সবাই এই কাপড় পরিধান করে ঈদের নামাজ পড়বো।

অনুষ্ঠানে পুলিশ সদস্যদের মাঝে ঈদ উপহার বিতরণ করেন পুলিশ সুপার মো: মিলন মাহমুদ বিপিএম (বার)।
অনুষ্ঠানে উপস্থিত ছিলেন ও বক্তব্য রাখেন চাঁদপুরের অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) ইয়াছির আরাফাত, চাঁদপুর প্রেসক্লাবের সভাপতি এএইচএম আহসান উল্লাহ, চাঁদপুর প্রেস ক্লাবের সাবেক সভাপতি শরীফ চৌধুরী, চাঁদপুর সদর মডেল থানার ওসি মুহাম্মদ আবদুর রশিদ, ট্রাফিক ইন্সপেক্টর মাহফুজুর রহমান, সহ অন্যান্যরা উপস্থিত ছিলেন।

উল্লেখ্য, পবিত্র ঈদুল ফিতর উপলক্ষে জেলা পুলিশের সদস্য ও কর্মচারী ১৪০০ জন, নারী সদস্য ২০০ জন ও কমিউনিটি পুলিশিংয়ের ১০০ জনসহ মোট ১৭০০ জনের মাঝে পাঞ্জাবি ও শাড়ি বিতরণ করে চাঁদপুর জেলা পুলিশ।

সম্পর্কিত খবর