কল্যাণপুরে কমিউনিটি পুলিশের ইফতার মাহফিল সম্পন্ন

চাঁদপুর খবর রির্পোট: চাঁদপুর সদর উপজেলার ৩নং কল্যাণপুর ইউনিয়ন কমিউনিটি পুলিশিং সমন্বয় কমিটির আয়োজনে ইফতার ও দোয়ার মাহফিল অনুষ্ঠিত হয়েছে।

গতকাল ১৩এপ্রিল (বৃহন্পতিবার) কল্যাণপুর বিট পুলিশিং কার্যালয়ে কল্যানপুর ইউনিয়ন কমিউনিটি পুলিশের সিনিয়র সহ-সভাপতি মো: ইলিয়াছ এর সভাপতিত্বে প্রধান অতিথি’র বক্তব্য রাখেন, দৈনিক চাঁদপুর খবর পত্রিকার প্রতিষ্ঠাতা সম্পাদক ও প্রকাশক এবং চাঁদপুর প্রেসক্লাবের সহ-সভাপতি সোহেল রুশদী।

প্রধান অতিথি দৈনিক চাঁদপুর খবর পত্রিকার প্রতিষ্ঠাতা সম্পাদক ও প্রকাশক এবং চাঁদপুর প্রেসক্লাবের সহ-সভাপতি সোহেল রুশদী বক্তব্যে বলেন, কমিউনিটি পুলিশিং হচ্ছে চাঁদপুরে মডেল । কমিউনিটি পুলিশ কার্যক্রম চাঁদপুরে বিভিন্ন অপরাধ নির্মূলে কাজ করে যাচ্ছে। মাদক, ইভটিজিং নির্মূলে চাঁদপুরে কমিউনিটি পুলিশ ভূমিকা পালন করছে। পুলিশকে সহযোগিতা করে থাকে কমিউনিটি পুলিশিং।

তিনি বলেন, চাঁদপুরের এসপি মহোদয় অনেক আন্তরিকতার সাথে জনগণকে সেবা দিয়ে যাচ্ছে। সদর থানার ওসি আব্দুর রশিদ ভাই মানবিক ওসি। উনি আইনশৃঙ্খলা ও অন্যায় প্রতিরোধে কাজ করছেন।সাংবাদিক এমএম কামাল ভাই অনেক আন্তরিক। আপনারা যারা কমিউনিটি পুলিশে আছেন পুলিশের কাজে সহায়তা করবেন। এ অঞ্চলে যারা মাদক গ্রহন করে তাদের তথ্য থানায় দিবেন ও পুলিশকে তথ্য দিয়ে সহায়তা করবেন।

কল্যাণপুর ইউনিয়ন কমিউনিটি পুলিশের সাধারণ সম্পাদক ও দৈনিক চাঁদপুর খবর পত্রিকার মফস্বল সম্পাদক এম এম কামালের পরিচালনায় বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন চাঁদপুর সদর উপজেলা কমিউনিটি পুলিশের সভাপিত মো: সালেহ উদ্দিন জিন্নাহ, চাঁদপুর সদর মডেল থানার এসআই মেহেরাজ।

এসময় উপস্থিত ছিলেন, চাঁদপুর জেলা সেচ্ছাসেবক লীগের সদস্য মোহাম্মদ হোসেন বাতাস মিজি, যুবলীগ নেতা ফারুখ শেখ, কল্যাণপুর ইউনিয়ন কমিউনিটি পুলিশিং এর ১-নং ওয়ার্ড সভাপতি মোঃ আলমগীর, সাধারণ মোঃ লোকমান গাজী, ২নং ওয়ার্ড সভাপতি মোঃ জামাল গাজী, সাধারণ সম্পাদক আবুল কাশেম মিজি, ৩ নং ওয়ার্ড সভাপতি মোঃ তোফায়েল খান, সাধারণ সম্পাদক মোঃ জুলহাস পাটওয়ারী, ৪নং ওয়ার্ড সভাপতি মোঃ হাফেজ খান, সাধারণ সম্পাদক ইলিয়াস গাজী, ৫নং ওয়ার্ড সভাপতি মোঃ কাবিল ভূইয়া, সাধারণ সম্পাদক মোঃ মজিবুর রহমান, গাজী বাড়ি জামে মসজিদের খতিব মাওলানা জামাল উদ্দিন, ৬নং ওয়ার্ড সভাপতি আঃ জলিল সরকার, সাধারণ সম্পাদক হযরত আলী পাটওয়ারী, ৭নং ওয়ার্ড সভাপতি মোঃ শফিকুর রহমান, সাধারণ সম্পাদক আঃ মালেক, ৮নং ওয়ার্ড সভাপতি মোঃ নুরুল ইসলাম, সাধারণ সম্পাদক মোঃ শরিফ উল্লাহ সরকার, মোঃ মিঠু সরকার, মোঃ আমিন পাটওয়ারীসহ কমিউনিটি পুলিশিং নেতৃবৃন্দ, সাংবাদিকবৃন্দ সহ অতিথিবৃন্দ ও মুসল্লিগণ।

অনুষ্ঠানের শুরুতে পবিত্র কোরআন তেলাওয়াত (খতম) করা হয়। অনুষ্ঠান শেষে দোয়া, মিলাদ ও মুনাজাত পরিচালনা করেন গাজী বাড়ি জামে মসজিদের খতিব মাওলানা জামাল উদ্দিন।

অনুষ্ঠানে সভাপতির বক্তব্য রাখেন, কল্যানপুর ইউনিয়ন কমিউনিটি পুলিশের সিনিয়র সহ-সভাপতি মো: ইলিয়াছ।

সম্পর্কিত খবর