দৈনিক চাঁদপুর খবর পত্রিকার প্রতিনিধি সভা ও ইফতার মাহফিল

চাঁদপুর খবর রির্পোট: চাঁদপুর জেলা শহর থেকে অন্যতম নিয়মিত প্রকাশিত বহুল প্রচারিত  দৈনিক চাঁদপুর খবর পত্রিকা পরিবারের উদ্যোগে চাঁদপুর শহরস্থ সাংবাদিকদের নিয়ে প্রতিনিধি সভা, ইফতার মাহফিল ও দোয়া অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে।

গতকাল ১১এপ্রিল (মঙ্গলবার) বাদ আছর চাঁদপুর প্রেসক্লাব রোডস্থ ওয়েস্টার্ন কিচেন এন্ড পার্টি সেন্টারের ২য় তলায় পত্রিকার প্রধান সম্পাদক এম আই মমিন খানের সভাপতিত্বে ও পত্রিকার বার্তা সম্পাদক মাওলানা আহম্মদ উল্ল্যাহ’র পরিচালনায় প্রধান অতিথি’র বক্তব্য রাখেন, দৈনিক চাঁদপুর খবর পত্রিকার প্রতিষ্ঠাতা সম্পাদক ও প্রকাশক এবং চাঁদপুর প্রেসক্লাবের সহ-সভাপতি সোহেল রুশদী।

প্রধান অতিথি দৈনিক চাঁদপুর খবর পত্রিকার প্রতিষ্ঠাতা সম্পাদক ও প্রকাশক এবং চাঁদপুর প্রেসক্লাবের সহ-সভাপতি সোহেল রুশদী তার বক্তব্যে বলেন, আমি প্রথমেই মাহে রমজানের শুভেচ্ছা জানাই। মফস্বল শহরে  পত্রিকা নিয়মিত বের করা চ্যালেঞ্জিং ব্যাপার। আমরা এ চ্যালেঞ্জের মধ্যে নিয়ে দৈনিক চাঁদপুর খবর পত্রিকাটি নিয়মিত প্রকাশনা করে আসছি। ভবিষ্যতেও প্রকাশনা অব্যাহত থাকবে। পত্রিকাকে সামনের দিকে এগিয়ে নিতে আপনাদের সার্বিক সহায়তা প্রয়োজন। কারণ সকলের সমন্বয়ে যেকোনো কাজ সহজে করা যায়।মানুষের সেবার মাধ্যমে পত্রিকা কে প্রচার ও প্রসার করে এগিয়ে নিতে হবে। সংবাদের অবশ্যই বস্তুনিষ্ঠতা থাকতে হবে ।

তিনি বলেন, আমি সাংগঠনিক ভাবে অনেক প্রতিষ্ঠান পরিচালনা করছি । অনেক সমস্যা ফেস করে কাজ করতে হয়। এ পত্রিকাতে যারা আছেন সবাই একটা পরিবার। এ মাসটি মুসলিমদের জন্য রহমতের মাস। ঈদ উপলক্ষে আপনারা বিজ্ঞাপন দিবেন। যারা পত্রিকায় যে দায়িত্বে আছেন, আপনারা আপনাদের দায়িত্ব সঠিকভাবে পালন করবেন। আপনারা নিয়মিত নিউজ পাঠাবেন ও বিজ্ঞাপন দিয়ে পত্রিকাকে সহযোগিতা করবেন ।  যে যেখানেই কাজ করেন নিজ প্রতিষ্ঠানকে ভালোবাসবেন।

এসময় তিনি চাঁদপুর প্রেসক্লাবের সেক্রেটারী ও চাঁদপুর টেলিভিশন সাংবাদিক ফোরামের সভাপতি আল ইমরান শোভনের সুস্থ্যতা কামনায় সকলের কাছে দোয়া চেয়েছেন এবং সে যেন আমাদের মাঝে সুস্থ্য হয়ে ফিরে আসে এ প্রত্যাশা কামনা করেন।

অনুষ্ঠানে দৈনিক চাঁদপুর খবর পত্রিকার পরিবারের সদস্যদের মধ্যে অংশ নেন ও বক্তব্য রাখেন, পত্রিকার উপদেষ্টা ও চাঁদপুর জেলা পরিষদের প্রশাসনিক কর্মকর্তা শেখ মহিউদ্দিন রাসেল, পত্রিকার নির্বাহী সম্পাদক শাহআলম মল্লিক, সহ-সম্পাদক এম আই দিদার, বিশেষ প্রতিনিধি মোহাম্মদ ইব্রাহিম খান, চীপ রির্পোটার সাঈদ হোসেন অপু চৌধুরী, সিনিয়র স্টাফ রিপোর্টার গাজী মো: ইমাম হাসান, সিনিয়র স্টাফ রির্পোটার (হাজীগঞ্জ) সাইফুল ইসলাম (সিফাত), সিনিয়র স্টাফ রির্পোটার মো: মাসুদ হোসেন, সিনিয়র স্টাফ রির্পোটার (ফরিদগঞ্জ) এস এম ইকবাল, সিনিয়র স্টাফ রির্পোটার মো: রানা সরকার, পত্রিকার অফিস ইনচার্জ মো: হযরত আলী, ম্যানেজার মানিক চন্দ্র রায়সহ অন্যান্য সাংবাদিকবৃন্দ।

অনুষ্ঠানে শুরুতে পবিত্র কোরআন থেকে তেলাওয়াত করেন পত্রিকার মফস্বল সম্পাদক এম এম কামাল । ইফতার মাহফিলে দোয়া ও মুনাজাত পরিচালনা করেন, দৈনিক চাঁদপুর খবর পত্রিকার বার্তা সম্পাদক মাওলানা আহম্মদ উল্ল্যাহ।

অনুষ্ঠান শেষে উপস্থিত সাংবাদিকদের ধন্যবাদ জানান পত্রিকার প্রতিষ্ঠাতা সম্পাদক ও প্রকাশক সোহেল রুশদী।

অনুষ্ঠানে সভাপতির বক্তব্য রাখেন দৈনিক চাঁদপুর খবর পত্রিকার প্রধান সম্পাদক এম আই মমিন খান।

সম্পর্কিত খবর