চাঁদপুর মুন হাসপাতালে ডাক্তারের ভুল চিকিৎসায় ছাত্রের মৃত্যুর অভিযোগ!

স্টাফ রিপোর্টার :অ্যাপেন্ডিস ব্যথায় অপারেশন করতে এসে ডাক্তারের ভুল চিকিৎসায় সপ্তম শ্রেণীর ছাত্র লিমনের করুন মৃত্যু হয়েছে।

এই ঘটনায় চাঁদপুর শহরের মুন হাসপাতালে নিহতের স্বজনদের মাঝে ব্যাপক উত্তেজনা ছড়িয়ে পড়ে। ডাক্তার হাসানুর রহমানের ভুল চিকিৎসায় অকালে প্রাণ হারিয়েছে বলে অভিযোগ করেন নিহত নিহতের পরিবার।

নিভরযোগ্যসূত্রে জানা গেছে,চাঁদপুর শহরের স্টেডিয়াম রোড মুন হাসপাতালে সোমবার ভোরে স্কুল ছাত্র নিহতের ঘটনায় চাঁদপুর মডেল থানার এস আই শাহজাহান ঘটনাস্থলে গিয়ে পরিচিত নিয়ন্ত্রণে আনতে সক্ষম হন। এই সময় মুন হাসপাতালে পরিচালক হেলাল সহ দুজনকে আটক করে থানায় নিয়ে আসে। হাসপাতাল থেকে লাশ থানায় নিয়ে আসার সময় বাঁধা দিলে পুলিশের সাথে হট্টগোলের সৃষ্টি হয়।

দীর্ঘ ১০ ঘন্টা পেরিয়ে গেল ঘটনাটির সমাধান না হওয়ায় লাশটি ময়নাতন্ত্রের জন্য মডেল থানা থেকে মর্গে প্রেরণ করেন। অবশেষে নিহতের পরিবার ও হাসপাতাল কর্তৃপক্ষ সমঝোতা করে এডিএম এর অনুমতি নিয়ে ময়নাতদন্ত ছাড়াই লাশটি মর্গ থেকে বাড়িতে নিয়ে যায়।

জানা গেছে,চাঁদপুর ষোলঘর টেকনিক্যাল স্কুল এন্ড কলেজের সপ্তম শ্রেণীর ছাত্র লিমন অ্যাপেন্ডিস এর ব্যথা উঠলে তাকে মুন হাসপাতালে নিয়ে আসে। এ সময় ডাক্তার হাসানুর রহমানের শরণাপন্ন হলে তিনি অপারেশন করার জন্য বলে। ডাক্তারের ভুল চিকিৎসায় রাতের বেলায় অপারেশন করার সময় লিমনের করুন মৃত্যু হয়।

মৃত্যুর পরেও হাসপাতাল কর্তৃপক্ষ লিমনের পরিবারকে ঘটনাটি জানায়নি। পরে লিমনের মৃত্যুর খবর জানতে পেরে তার পরিবার মাঝে শোকের ছায়া নেমে আসে। এ ব্যাপারে ডাক্তার হাসানুর রহমানের বক্তব্য পাওয়ার যায়নি ।

 

সম্পর্কিত খবর