চাঁদপুর প্রেসক্লাবের বার্ষিক মিলাদ দোয়া ও ইফতার মাহফিল

চাঁদপুর খবর রিপোর্ট : চাঁদপুর প্রেসক্লাবের বার্ষিক মিলাদ দোয়া ও ইফতার মাহফিল অনুষ্ঠিত হয়েছে। গতকাল সোমবার প্রেসক্লাব ভবনস্থ এলিট চাইনিজ রেস্টুরেন্টে এই দোয়া ও ইফতার মাহফিল অনুষ্ঠিত হয়।

প্রেসক্লাবের বর্তমান কার্যনির্বাহী পরিষদের সাধারণ সম্পাদক আল-ইমরান শোভনের সুস্থতার জন্য বিশেষ দোয়া করা হয়। এছাড়া প্রেসক্লাব নেতৃবৃন্দ যাঁরা ইন্তেকাল করেছেন তাঁদের রুহের মাগফিরাত কামনা করা হয়।

প্রেসক্লাবের কার্যনির্বাহী সদস্য, সাধারণ সদস্য এবং আজীবন সদস্যদের অংশগ্রহণে অত্যন্ত ধর্মীয় ভাবগাম্ভীর্যের সাথে অনুষ্ঠিত হয় এই মিলাদ ও দোয়া অনুষ্ঠান।

মিলাদ ও দোয়া পরিচালনা করেন প্রেসক্লাবের সভাপতি এএইচএম আহসান উল্লাহ। প্রেসক্লাবের সিনিয়র নেতৃবৃন্দ দোয়া মাহফিলে অংশ নেন।

এর আগে প্রেসক্লাবের কার্যনির্বাহী পরিষদের ২য় সভা অনুষ্ঠিত হয়। সভায় সভাপতিত্ব করেন সভাপতি এএইচএম আহসান উল্লাহ।

সভা সঞ্চালনা করেন প্রেসক্লাবের সিনিয়র যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুবুর রহমান সুমন। সভার আলোচ্যসূচি অনুযায়ী আলোচনায় অংশ নেন প্রেসক্লাবের সাবেক সভাপতি কাজী শাহাদাত, অধ্যক্ষ জালাল চৌধুরী, শহীদ পাটোয়ারী, শরীফ চৌধুরী, বিএম হান্নান, ইকবাল হোসেন পাটোয়ারী, সাবেক সাধারণ সম্পাদক রহিম বাদশা,

সোহেল রুশদী, মির্জা জাকির, সহ-সভাপতি শাহাদাত হোসেন শান্ত, রোকনুজ্জামান রোকন, যুগ্ম সাধারণ সম্পাদক মোশাররফ হোসেন লিটন, মোরশেদ আলম, শওকত আলী, সাংগঠনিক সম্পাদক চৌধুরী ইয়াসিন ইকরাম, কোষাধ্যক্ষ তালহা জুবায়ের প্রচার ও দপ্তর সম্পাদক একে আজাদ সাহিত্য প্রকাশনা ও লাইব্রেরি সম্পাদক হাসান মাহমুদ, ক্রীড়া সম্পাদক এম আর ইসলাম বাবু, নির্বাহী সদস্য আব্দুস সালাম আজাদ জুয়েল প্রমুখ।

সম্পর্কিত খবর