চাঁদপুরে স্বাধীনতা দিবস পালন উপলক্ষে কুজকাওয়াজ উপ-কমিটির সভা

চাঁদপুর খবর রির্পোট: চাঁদপুরে ২৬ মার্চ মহান স্বাধীনতা দিবস পালন উপলক্ষে কুজকাওয়াজ উপ-কমিটির সভা অনুষ্ঠিত হয়েছে।

গতকাল ২২ মার্চ (বুধবার) বিকেল ৪টায় চাঁদপুর পুলিশ সুপার এর কার্যালয়ের সম্মেলন কক্ষে চাঁদপুরের অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন ও অর্থ) ও কুজ-কাওয়াজ উপকমিটি আহবায়ক সুদীপ্ত রায়ের সভাপতিত্বে বক্তব্য রাখেন অতিরিক্ত পুলিশ সুপার হেড-কোয়ার্টার।

সভায় সভাপতির বক্তব্য রাখেন, চাঁদপুরের অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন ও অর্থ) ও কুজ-কাওয়াজ উপকমিটি আহবায়ক সুদীপ্ত রায়।

চাঁদপুর জেলা প্রশাসকের কার্যালয়ের সহকারি কমিশনার কাজী মো: মেশকাতুল ইসলাম এর সঞ্চালনায় আরো উপস্থিত ছিলেন ও বক্তব্য রাখেন, চাঁদপুর সদর মডেল থানার অফিসার ইনচার্জ মুহাম্মদ আব্দুর রশীদ, চাঁদপুর জেলা ক্রিড়া অফিসার, জেলা স্কাউটসের সম্পাদক অজয় কুমার ভৌমিক, চাঁদপুর সদর উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার মোঃ কামাল হোসেন, উপজেলা প্রাথমিক শিক্ষা অফিসার, জেলা কমিউনিটি পুলিশিং সমন্বয় কমিটি সাধারন সম্পাদক সুফী খায়রুল আলম খোকন, জেলা রোভার স্কাউটসের সাধারন সম্পাদক, জেল পুলিশ, আনসার ও ভিডিপি, ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স ও তথ্য অফিসের প্রতিনিধিগণ।

সরকারী সিদ্ধান্তে মোতাবেগ এবার পবিএ মাহে রমজানের জন্য ২৬ মার্চ স্বাধীনতা দিবসে কলেজ, স্কুল , প্রাথমিক বিদ্যালয় ও বিভিন্ন সংগঠনের কোন প্রতিযোগী ছাত্রী-ছাএী অংশগ্রহন করবে না।

শুধু পুলিশ,আনসার ও ভিডিপি, ফায়ার ব্রিগ্রেড ও সিভিল ডিফেন্স এবং জেলা স্কাউটসের রোভার স্কাউট গ্রুপ অংশ গ্রহন করবে। সভার সিদ্ধান্ত অনুযায়ী শহর কেন্দ্রিক প্রাথমিক বিদ্যালয়, স্কুল ও কলেজ,মূক-বধির ও শিশু সদনের ছাত্র-ছাএীরা গ্যালারীতে বসে উপভোগ করবে।

সম্পর্কিত খবর