মতলব দক্ষিনে আগুনে ট্রাক পুড়ে ছাই

সমির ভট্টাচার্য্য :চাঁদপুরের মতলব দক্ষিণে চলন্ত ট্রাকে থাকা তুলা অগ্নিকান্ডে পুড়ে ছাই হয়েছে। সোমবার (২৭ ফেব্রুয়ারি) রাত সাড়ে ৯টার দিকে মতলব দক্ষিণ উপজেলার নায়েরগাঁও বাজার সংলগ্ন আইসিডিডিআরবির সামনে এ ঘটনাটি ঘটে।

এ সময় ট্রাক থেকে ড্রাইভার ও হেলপারকে নামাতে গিয়ে মো. রাজু নামের এক সিএনজি চালক আহত হয়েছেন।

এলাকাবাসী সূত্রে জানা যায়, সোমবার রাত সাড়ে ৯টার দিকে একটি তুলা বোঝাই (খুলনা মেট্রো-ট ১১-১৫৪৯) ট্রাক ঢাকা থেকে মতলব বাজারের দিকে যাচ্ছিল। ট্রাকটি বাবুরহাট-গৌরিপুর পেন্নাই সড়কের নায়েরগাঁও বাজার সংলগ্ন আইসিডিডিআরবির সামনে পৌঁছালে রাস্তার উপরে থাকা পল্লী বিদ্যুতের মেইন লাইন থেকে ট্রাকে অগ্নিকান্ডের ঘটনা ঘটে।

এসময় স্থানীয় এলাকাবাসী আগুন নেভানোর চেষ্টায় ব্যাথা হলে মতলব দক্ষিণ ফায়ার সার্ভিসকে খবর দেয়। খবর পেয়ে ফায়ার সার্ভিসের সদস্যরা ঘটনাস্থলে পৌঁছে প্রায় এক ঘন্টা চেষ্টা চালিয়ে আগুন নিয়ন্ত্রণে আনে। এ সময় আগুন লাগা ট্রাক থেকে ড্রাইভার ও হেলপারকে নামাতে গিয়ে মো. রাজু নামের এক সিএনজি চালক আহত হয়েছেন। এ রিপোর্ট লেখা পর্যন্ত রাজুকে হাসপাতালে নেওয়া হচ্ছে বলে জানা গেছে। তবে অগ্নিকান্ডের পর ট্রাকের ড্রাইভার ও হেলপার পালিয়ে গেছে।

মতলব দক্ষিণ সার্ভিসের স্টেশন ইনচার্জ আসাদুজ্জামান জানান, ট্রাকটি ঢাকা থেকে মতলব বাজারের দিকে যাচ্ছিল। নায়েরগাঁও বাজার সংলগ্ন আইসিডিডিআরবির সামনে আসলে চলন্ত ট্রাকে অগ্নিকান্ডের ঘটনাটি ঘটে। এ সময় আগুন দেখে ট্রাকের ড্রাইভার ট্রাকটি বন্ধ করে দেয়। তবে আগুনের সূত্রপাত সম্পর্কে এখনো জানা যায়নি।

সম্পর্কিত খবর