হামানকর্দি উচ্চ বিদ্যালয়ের সিনিয়র শিক্ষক মোশারফ হোসনের ইন্তেকাল

স্টাফ রিপোর্টার : চাঁদপুর সদর উপজেলার ৬নং মৈশাদী ইউনিয়নস্থ হামানকর্দি উচ্চ বিদ্যালয়ের সিনিয়র শিক্ষক মোঃ মোশারফ হোসেন খান গত ২২ শে ফেব্রুয়ারী রাত ১২টা ৪৫ মিনিটে চিকিৎসাধীন অবস্থায় ঢাকা শমরিতা হাসপাতালে শেষ নিঃশ্বাস ত্যাগ করেন। (ইন্না-লিল্লাহ–রাজিউন)।

হামানকর্দি উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোঃ মিজানুর রহমান খান জানান মোশারফ হোসেন খান দীর্ঘদিন যাবত ফুসফুসে শ্বাসকষ্ট জনিত রোগে ভুগছিলেন এবং ডায়াবেটিস রোগে আক্রান্ত ছিলেন। তিনি গত ২০ শে ফেব্রুয়ারী হঠাৎ অসুস্থ হলে চিকিৎসার জন্য ঢাকা শমরিতা হাসপাতালে ভর্তি করানো হয়। চিকিৎসার অবনতি হওয়ায় গত ২২শে ফেব্রুয়ারী

বুধবার রাত ১২টা ৪৫ মিনিটে হাসপাতালে ইন্তেকাল করেন। মৃত্যু কালে তার বয়স হয়েছিল ৫৬ বৎসর। মৃত্যু কালে তিনি এক মাত্র ছেল ও স্ত্রী সহ বহু আত্মীয় স্বজন রেখে গেছেন।

গতকাল ২৩ শে ফেব্রুয়ারী সকাল ৮টায় তার দীর্ঘদিনের কর্মস্থল নিজ বিদ্যালয় মাঠ প্রাঙ্গনে প্রথম জানাজা নামাজ অনুষ্ঠিত হয়।

জানাজার নামাজে উপস্থিত ছিলেন বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সভাপতি ও বিশিষ্ট শিক্ষানুরাগী এ কে এম কামরুজ্জামান খান, বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোঃ মিজানুর রহমান খান, আশিকাটি ইউনিয়ন আওয়ামী লীগের সদস্য (অবঃ) সেনা কর্মকর্তা বাবুল খান, বিদ্যালয়ের সহকারী প্রধান শিক্ষক রুমী আক্তার, সিনিয়র শিক্ষক মোঃ আইয়ুব খান, ধর্মীয় শিক্ষক হাফেজ মিজানুর রহমান, সহকারী শিক্ষক মাহবুবুর রহমান রুবেল সহ এলাকার জনপ্রতিনিধি, ডাক্তার, সমাজসেবক ও সামাজের বিভিন্ন শ্রেনী পেশার মানুষ।

হামানকর্দি উচ্চ বিদ্যালয়ের সিনিয়র শিক্ষক মোঃ মোশারফ হোসেন খানের মৃত্যুতে গভীর শোক প্রকাশ করে শোকাসন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা জানিয়েছেন বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সভাপতি ও বিশিষ্ট শিক্ষানুরাগী এ কে এম কামরুজ্জামান খান, বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোঃ মিজানুর রহমান খান।

সম্পর্কিত খবর