মতলব উত্তরে গাঁজাসহ দুই নারী মাদক ব্যবসায়ী গ্রেপ্তার

নাঈম মিয়াজী: মতলব উত্তরে চার কেজি গাঁজাসহ ফাতেমা বেগম (৩৬) ও রোজিনা বেগম (৩৪) নামে দুইজন নারী মাদক কারবারীকে গ্রেপ্তার করেছে পুলিশ। গত ২২ ফেব্রুয়ারী গভীর রাতে উপজেলার দক্ষিণ উদ্দমদী গ্রাম থেকে তাদের গ্রেপ্তার করা হয়।

পুলিশ জানায়, গোপন সংবাদের ভিত্তিতে ওসি মো. মহিউদ্দিনের সার্বিক তত্ত্বাবধানে মাদক বিরোধী অভিযান চালান মতলব উত্তর থানার এসআই (নিঃ) মো. আবু হানিফ, এসআই মো. মিজানুর রহমান-২, এএসআই (নিঃ) শাহাদাৎ হোসেন পাটোয়ারী ও সঙ্গীয় ফোর্সের সহায়তায় অভিযান পরিচালানা করে উপজেলার দক্ষিণ উদ্দমদী গ্রামস্থ ইঞ্জিনিয়ার ইকবাল হোসেন এর বাড়ির সামনে পাকা রাস্তার উপর থেকে আসামীদের গ্রেপ্তার করা হয়। পরে তাদের সাথে থাকা চার কেজি গঁাজা জব্দ করে পুলিশ।

আটককৃত মোসা. ফাতেমা বেগম কুমিল্লার বুড়িচং উপজেলার রাজাপুর গ্রামের মো. দুলালের স্ত্রী ও রোজিনা বেগম একই ঠিকানার মো. জুবায়ের হোসেনের স্ত্রী।

ওসি মো. মহিউদ্দিন বলেন, আটককৃত আসামীদের বিরুদ্ধে নিয়মিত মামলা রুজু করে বিজ্ঞ আদালতে সোপর্দ করা হয়েছে। মতলব উত্তর থানা পুলিশ কর্তৃক মাদকবিরোধী অভিযান অব্যাহত আছে। যাকেই মাদকের সাথে যুক্ত পাওয়া যাবে তার বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

সম্পর্কিত খবর