ফরিদগঞ্জে বৃদ্ধকে কুপিয়ে জখম : আটক ১

এস এম ইকবাল, ফরিদগঞ্জ: ফরিদগঞ্জ উপজেলার চরদুঃখীয় (পূর্ব) ইউনিয়নের পূর্ব আলোনিয়া গ্রামে সম্পতিগত বিরোধের জের দরে আইয়ুব আলী (৬৫) নামে এক বৃদ্ধকে কুপিয়ে জখম করেছে প্রতিপক্ষ।

থানায় অভিযোগ সূত্রে জানাযায়, গত ২৭ জানুয়ারী শুক্রবার সকালে পূর্ব আলোনিয়া এলাকার দেওয়ান বাড়ির বৃদ্ধ আইয়ুব আলীকে একই এলাকার রাজেগো বাড়ির মৃত আঃ বারেক মিয়ার ছেলে মিজান ও মিজানের ছোট ভাই মোঃ মতিন (৩০) ও রাজেগো বাড়ির মৃত ছমিন মিয়ার ছেলে মোঃ তছলিম (৩৫)সহ অজ্ঞাত নামা ২/৩জনসহ দেশীয় অস্র দিয়ে হামলা করে।

হামলায় বৃদ্ধ আইয়ুব আলীর ডাক চিৎকারে আশপাশের লোক ও পরিবারের লোকজন আসলে মিজানগংরা পালিয়ে যায়। এরপর বৃদ্ধকে ঘটনাস্থল থেকে উদ্ধার করে ফরিদগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসে। এ ঘটনায় একইদিন রাতে আইয়ুব আলী ফরিদগঞ্জ থানায় অভিযোগ দায়ের করে।

আহত বৃদ্ধর পরিবারের লোকজন জানান, মিজানগংরা বৃদ্ধর বাড়ির উপর দিয়ে জোর করে রাস্থা ও বিদ্যুতের খুঁটি নির্নমান করেতে চেয়েছিল। বৃদ্ধ আইয়ুব আলী না দেওয়ায় শত্রুতা শুরু হয়। শত্রুতা থেকে হামলার ঘটনা ঘটে।

এ মামলায় ২ ফেব্রুয়ারী বৃহস্পতিবার সন্ধ্যায় থানার এসআই মো. আনোয়ার হোসেন এফআইআরকৃত আসামী মোঃ মিজান (৪২) কে আটক করে এবং ৩ ফেব্রুয়ারী শুক্রবার আদালতে প্রেরন করেন।

ফরিদগঞ্জে থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. আবদুল মান্নান বৃদ্ধকে মারধরের ঘটনায় একজনকে আটক করে আদালতে প্রেরনের বিষয়টি নিশ্চিত করেন।

সম্পর্কিত খবর