চান্দ্রা ইমাম আলী উবি ও কলেজের প্রাক্তন ছাত্র সমিতির বনভোজন ৩ মার্চ

চাঁদপুর খবর রির্পোট: গত ২৮ জানুয়ারি শনিবার বিকেলে ঢাকা শান্তিনগর এলাকার কারি হাউস রেস্টুরেন্টের ২য় তলায় চাঁদপুর জেলার ঐতিহ্যবাহী শিক্ষা প্রতিষ্ঠান চান্দ্রা ইমাম আলী উচ্চ বিদ্যালয় ও কলেজ প্রাক্তন ছাত্র সমিতির বিশেষ সভা অনুষ্ঠিত হয়।

৩ ডিসেম্বর ২০২২ তারিখে মুলতবি হওয়া এই সভায় সংগঠনের বার্ষিক বনভোজন ও মিলনমেলা ২০২৩, স্কুল আঙ্গিনায় নির্মিতব্য মসজিদ ভবন বিষয়ে বিস্তারিত আলোচনা ও গুরুত্বপূর্ণ সিদ্ধান্ত গৃহীত হয়েছে।

সভায় প্রাক্তন ছাত্র সমিতির সভাপতি সাবেক সচিব শফিকুর রহমান পাটওয়ারী, সহ – সভাপতি বাংলাদেশ পরিকল্পনা কমিশনের সদস্য (সচিব) নাছিমা বেগম, সাধারণ সম্পাদক প্রকৌশলী এনায়েত হোসেন তপাদার, যুগ্ম সাধারণ সম্পাদক দিদার খান, সাংগঠনিক সম্পাদক ডা. হারুন অর রশিদ সাগর ও প্রকৌশলী বাহাউদ্দিন খান সুমন, উপ – সচিব (অব.) সৈয়দ হাবিবুর রহমান, উপ – সচিব (অব.) এরশাদ হোসেন, বীর মুক্তিযোদ্ধা আশরাফ উদ্দিন সাইদ, বীর মুক্তিযোদ্ধা আহমদ উল্লাহ রতন, সৈয়দ আহমদ পাটওয়ারী, মোস্তফা খানসহ বিপুলসংখ্যক প্রাক্তন শিক্ষার্থীবৃন্দ উপস্থিত ছিলেন।

সাধারণ সম্পাদক প্রকৌশলী এনায়েত হোসেন তপাদারের পরিচালনায় অনুষ্ঠিত এই সভায় সংগঠনের এবছরের বনভোজন ও মিলনমেলা আয়োজনের জন্য আহ্বায়ক ডা. হারুন অর রশিদ সাগর ও সদস্য সচিবের দায়িত্ব প্রকৌশলী বাহাউদ্দিন সুমনকে দ্বায়িত্ব দেয়া হয়। প্রধান পৃষ্ঠপোষক শফিকুর রহমান পাটওয়ারী ও প্রধান সমন্বয়কারী প্রকৌশলী এনায়েত হোসেন তপাদারকে নির্ধারণ করা হয়।

বার্ষিক বনভোজন ও মিলনমেলার জন্য ৩ মার্চ ২০২৩ শুক্রবার দিন নির্ধারণ করা হয়। যার রেজিস্ট্রেশন কার্যক্রম চলবে ২০ ফেব্রুয়ারি ২০২৩ পর্যন্ত। সংগঠনের সদস্য ও সকল প্রাক্তন শিক্ষার্থীদের জন্য রেজিস্ট্রেশন ফি নির্ধারণ করা হয়েছে জনপ্রতি ১০০০ টাকা, পরিবারের সদস্যদের জন্য জনপ্রতি ৮০০ টাকা ফি নির্ধারণ করা হয়েছে।

সভায় চান্দ্রা ইমাম আলী উচ্চবিদ্যালয় ও কলেজ মসজিদ পুনঃনির্মাণ বিষয়ে মসজিদ বাস্তবায়ন কমিটির সভাপতি ডা. হারুন অর রশিদ সাগর সকলের দৃষ্টি আকর্ষণ করেন এবং ভিত্তিপ্রস্তর স্থাপনের জন্য ৩ ফেব্রুয়ারি শুক্রবার সবাইকে উপস্থিত থাকার জন্য দাওয়াত করেন। উপস্থিত সকলে মসজিদের বিষয়ে সহযোগিতার আশ্বাস দেন।

সমাপনী বক্তব্যে সভাপতি জনাব শফিকুর রহমান পাটওয়ারী মসজিদ পুননির্মাণে সকলকে আন্তরিকভাবে এগিয়ে আসার আহ্বান জানান। এছাড়া বার্ষিক বনভোজন ও মিলনমেলায় সকল প্রাক্তন শিক্ষার্থীদের অংশগ্রহণের আহ্বান জানিয়ে সভার সমাপ্তি ঘোষণা করেন।

 

সম্পর্কিত খবর